• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ডেঙ্গুতে আরও ৭ জনের মৃত্যু, হাসপাতালে ১১৩৯ * সরকার কি চাইলে এখন রাষ্ট্রপতিকে সরিয়ে দিতে পারে? * রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের রাস্তা অবরোধ * পদত্যাগ করতে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম * ১০১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দিন শেষ করল বাংলাদেশ * জামায়াত আমিরের সাথে জাতিসঙ্ঘের আবাসিক সমন্বয়কের সাক্ষাৎ * পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা * মাহফুজ আনামের কাছে প্রশ্ন: হাসিনা-মুজিবের দুঃশাসনের পার্থক্য কোথায়? * ইরানকে গোপন তথ্য দেয়ায় ৭ ইসরাইলি আটক * নিরাপত্তার স্বার্থে এখনই শীর্ষ নেতার নাম ঘোষণা করছে না হামাস

দিল্লি থেকে ঢাকায় ফিরেছেন পিটার হাস

news-details

ছবি: সংগৃহীত


ঢাকায় ফিরেছেন মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। ভারতের নয়াদিল্লি থেকে এক সপ্তাহ পর বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা পৌনে ১২টায় ঢাকায় ফেরেন তিনি।

এর আগে গত ২২ ডিসেম্বর বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় একটি ফ্লাইটে দিল্লির উদ্দেশ্যে ঢাকা ছাড়েন পিটার হাস।

বাংলাদেশের জাতীয় নির্বাচন কেন্দ্র করে কয়েক মাস ধরেই বেশ দৌড়ঝাপ করতে দেখা গেছে মার্কিন রাষ্ট্রদূতকে। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ এবং বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের সঙ্গে একাধিক বৈঠক করেছেন তিনি।

এর আগে গত ২১ ডিসেম্বর দুপুর সোয়া ১টায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে সাক্ষাৎ করেন পিটার হাস। আধা ঘণ্টার বেশি আলোচনা হয় তাদের মধ্যে। এদিন বৈঠক করেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক। বৈঠকের বিষয়ে বিস্তারিত কিছু জানানো না হলেও, সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন