• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* কুড়িলে পোশাক শ্রমিকদের অবরোধ, যানজটে স্থবির ঢাকা * পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু * জামায়াতে ইসলামীকে গণমানুষের সংগঠনে পরিণত করতে হবে: শাহজাহান * করোনা আক্রান্ত অর্থমন্ত্রী * শিল্পী সমিতির নতুন নির্বাচন দাবি করে নিপুণের রিট * লক্ষ্য কিভাবে অর্জন করতে হয় রাশিয়া তা জানে : পুতিন * তাইওয়ানের আকাশে চীনের ৪৫ যুদ্ধবিমান * আস্থার জায়গা পুনর্নির্মাণ করতে চায় যুক্তরাষ্ট্র * পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীর ফিরিয়ে নেবে ভারত: অমিত শাহ * রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন এমবাপ্পে

স্টেডিয়ামে ঢুকা নিয়ে পুলিশের সঙ্গে বাকবিতন্ডায় সাকিব আটক

news-details

ছবি: সংগৃহীত


আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এক দর্শকের প্রবেশ নিয়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনায় সাকিব নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। 

সোমবার (২০মার্চ) বিকাল ৫ টার দিকে স্টেডিয়ামের ৩ নাম্বার গেইটে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ওসি (তদন্ত) দেবাংশু।

জানা যায়,মাঠে দর্শক ঢুকানো নিয়ে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেটি গড়ায় হাতাহাতিতেও। সাকিবের শার্টের বোতাম ছেঁড়া দেখা গেছে। পরে তাকে আটক করে সিলেটের বিমানবন্দর থানায় নিয়ে যাওয়া হয়।

মাঠে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা দেবাংশু জানান, ‘আমি এখনও ঘটনার বিস্তারিত জানি না। শুনেছি কোনো একটা সমস্যা হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। কি কারণে এই ঘটনা তা খতিয়ে দেখার জন্য তাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।’


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন