• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ভারতকে ৩-১ গোলে উড়িয়ে সেমিফাইনালে বাংলাদেশের মেয়েরা * রাষ্ট্রপতি ও সংবিধান ইস্যু সিদ্ধান্ত হবে রাজপথে : জাতীয় নাগরিক কমিটি * মাওলানা শামসুল ইসলামকে দেখতে হাসপাতালে আমীরে জামায়াত * রেকর্ড শূন্যপদে নভেম্বরে ৪৭তম বিসিএসের বিজ্ঞপ্তি * রাষ্ট্রপতি ইস্যুতে বিএনপির ‘অবস্থান অস্পষ্ট ’ বললেন হাসনাত * উপকূলের আরো কাছে ঘূর্ণিঝড় দানা, চার বন্দরে ৩ নম্বর সংকেত * ‘দানা’র কবলে ঢাকা টেস্ট, স্বস্তি নিয়েই দিন পার বাংলাদেশের * রাষ্ট্রপতির পদে শূন্যতা রাষ্ট্রীয় সংকট সৃষ্টি করবে : বিএনপি * লুৎফুজ্জামান বাবরের ৮ বছরের সাজা বাতিল * বর্তমান রাষ্ট্রপতি বার্বাডোজের নাগরিক,দাবি বিএনপি নেতার

স্টেডিয়ামে ঢুকা নিয়ে পুলিশের সঙ্গে বাকবিতন্ডায় সাকিব আটক

news-details

ছবি: সংগৃহীত


আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এক দর্শকের প্রবেশ নিয়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনায় সাকিব নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। 

সোমবার (২০মার্চ) বিকাল ৫ টার দিকে স্টেডিয়ামের ৩ নাম্বার গেইটে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ওসি (তদন্ত) দেবাংশু।

জানা যায়,মাঠে দর্শক ঢুকানো নিয়ে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেটি গড়ায় হাতাহাতিতেও। সাকিবের শার্টের বোতাম ছেঁড়া দেখা গেছে। পরে তাকে আটক করে সিলেটের বিমানবন্দর থানায় নিয়ে যাওয়া হয়।

মাঠে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা দেবাংশু জানান, ‘আমি এখনও ঘটনার বিস্তারিত জানি না। শুনেছি কোনো একটা সমস্যা হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। কি কারণে এই ঘটনা তা খতিয়ে দেখার জন্য তাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।’


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন