• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

কুমিল্লায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১১

news-details

ছবি: সংগৃহীত


কুমিল্লার মেঘনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সভাপতি নিজাম সরকার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ১১ জন। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষ হয়। 

আহতরা হলেন- টিটু, রমজান, ইব্রাহিম, শাকিল, খালেদ, হাসান, দেলোয়ার, আনিস সরকার, ওয়াসিম, হানিফ ও সুমন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে উপজেলার চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হুমায়ুন কবিরের সঙ্গে জেলা পরিষদ সদস্য কাইয়ুমের বিরোধ চলে আসছিল। এর জেরে আজ সকালে চালিভাঙ্গা গ্রামের বাঘবাজারে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দেশিয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র ব্যবহার করে উভয় পক্ষ। সংঘর্ষে দুই পক্ষের ১১ জন আহত হন।

আহতদের মধ্যে কয়জনকে পার্শ্ববর্তী সোনারগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়েছে। এর মধ্যে চালিভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম সরকারকে ঢামেক হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবিররের মোবাইল ফোনে একাধিক বার কল করা হলেও তিনি রিসিভ করেননি। কুমিল্লা জেলা পরিষদের সদস্য কাইয়ুমও কল রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ‘ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিজাম নামের একজন মারা গেছেন বলে আমরা নিশ্চিত হয়েছি।’


এনএনবিডি, ঢাকা

মন্তব্য করুন