• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত * আগামীকাল পবিত্র ঈদুল আজহা * সৌদি আরবে জর্ডান ও ইরানের ১৯ হজযাত্রীর মৃত্যু * শুভেচ্ছা * ফ্রিজে গরুর মাংস পাওয়ায় মধ্যপ্রদেশে ১১ মুসলিমের বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ * সেন্টমার্টিন পরিস্থিতি নিয়ে ছাত্রশিবিরের উদ্বেগ প্রকাশ * সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে পদদলিত হয়ে দুই শিশুর মৃত্যু * মৌসুমের শুরুতেই দুই বিভাগে ভারী বৃষ্টি ও বন্যার শঙ্কা * গাজার দক্ষিণে কৌশলগত যুদ্ধবিরতি ইসরাইলের * সোনালী ব্যাংককে ১ কোটি রুপি জরিমানা ভারতের কেন্দ্রীয় ব্যাংকের

ঢাকায় প্রকাশ্যে যুবকের কবজি বিচ্ছিন্ন, গ্রেপ্তার ৭

news-details

ছবি : সংগৃহীত


রাজধানীর মোহাম্মদপুরে প্রকাশ্যে এক যুবকের কবজি বিচ্ছিন্নের পর তার ভিডিও ভাইরালের ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো খুদে বার্তায় র‍্যাব এ তথ্য জানায়। র‍্যাব বলছে, গতকাল শুক্রবার ঢাকা ও বাগেরহাটে অভিযান চালিয়ে এই সাতজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে তিনজনের নাম খুদে বার্তায় উল্লেখ করেছে র‍্যাব। তাঁরা হলেন রাফাত, তুষার ও আহমেদ।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বলেন, সম্প্রতি মোহাম্মদপুরে আরমান নামের এক ব্যক্তির হাতের কবজি বিচ্ছিন্ন করে সন্ত্রাসীরা। কবজি বিচ্ছিন্নের ভিডিও ধারণ করে তারা ফেসবুকে ভাইরাল করে। এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে তাঁরা সাতজনকে গ্রেপ্তার করেছেন।

ঘটনাটি নিয়ে সিসিটিভির একটি ভিডিও পাঠিয়েছে র‍্যাব। এতে দেখা যায়, প্রকাশ্যে এক ব্যক্তিকে ধারালো চাপাতি দিয়ে দুজন মিলে কোপাচ্ছে। পরে তারা চলে যায়।

ঘটনাসহ গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত তথ্য আজ দুপুরে সংবাদ সম্মেলন করে জানাবে র‍্যাব। সংস্থাটির কর্মকর্তা ইমরান খান এ তথ্য জানিয়েছেন।


এনএন বিডি ডেস্ক:

মন্তব্য করুন