• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ‘মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে আসছেন’ * ৬৯ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়নে সৌদিআরবের তাগিদ * ভাল স্ট্রাইক রেটের জন্য ভাল উইকেটে খেলতে হবে : শান্ত * লজ্জাহীন সরকার জনগণকে বন্দি করে রেখেছে: রিজভী * কুমিল্লায় যুবলীগ নেতা হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন * চাকরির বয়সসীমা নিয়ে আমার করা সুপারিশের কার্যকারিতা নেই : শিক্ষামন্ত্রী * মেধা ও সৃজনশীলতার বিকাশে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী * নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত * সারাদেশে বৃষ্টির সম্ভাবনা * ‘রাফায় হামলা না চালালে ইসরায়েলকে স্পর্শকাতর গোয়েন্দা তথ্য দেবে আমেরিকা’

ঢাকায় প্রকাশ্যে যুবকের কবজি বিচ্ছিন্ন, গ্রেপ্তার ৭

news-details

ছবি : সংগৃহীত


রাজধানীর মোহাম্মদপুরে প্রকাশ্যে এক যুবকের কবজি বিচ্ছিন্নের পর তার ভিডিও ভাইরালের ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো খুদে বার্তায় র‍্যাব এ তথ্য জানায়। র‍্যাব বলছে, গতকাল শুক্রবার ঢাকা ও বাগেরহাটে অভিযান চালিয়ে এই সাতজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে তিনজনের নাম খুদে বার্তায় উল্লেখ করেছে র‍্যাব। তাঁরা হলেন রাফাত, তুষার ও আহমেদ।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বলেন, সম্প্রতি মোহাম্মদপুরে আরমান নামের এক ব্যক্তির হাতের কবজি বিচ্ছিন্ন করে সন্ত্রাসীরা। কবজি বিচ্ছিন্নের ভিডিও ধারণ করে তারা ফেসবুকে ভাইরাল করে। এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে তাঁরা সাতজনকে গ্রেপ্তার করেছেন।

ঘটনাটি নিয়ে সিসিটিভির একটি ভিডিও পাঠিয়েছে র‍্যাব। এতে দেখা যায়, প্রকাশ্যে এক ব্যক্তিকে ধারালো চাপাতি দিয়ে দুজন মিলে কোপাচ্ছে। পরে তারা চলে যায়।

ঘটনাসহ গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত তথ্য আজ দুপুরে সংবাদ সম্মেলন করে জানাবে র‍্যাব। সংস্থাটির কর্মকর্তা ইমরান খান এ তথ্য জানিয়েছেন।


এনএন বিডি ডেস্ক:

মন্তব্য করুন