• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ‘মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে আসছেন’ * ৬৯ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়নে সৌদিআরবের তাগিদ * ভাল স্ট্রাইক রেটের জন্য ভাল উইকেটে খেলতে হবে : শান্ত * লজ্জাহীন সরকার জনগণকে বন্দি করে রেখেছে: রিজভী * কুমিল্লায় যুবলীগ নেতা হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন * চাকরির বয়সসীমা নিয়ে আমার করা সুপারিশের কার্যকারিতা নেই : শিক্ষামন্ত্রী * মেধা ও সৃজনশীলতার বিকাশে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী * নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত * সারাদেশে বৃষ্টির সম্ভাবনা * ‘রাফায় হামলা না চালালে ইসরায়েলকে স্পর্শকাতর গোয়েন্দা তথ্য দেবে আমেরিকা’

শাহজালাল বিমানবন্দরে অজ্ঞান পার্টির ১ সদস্য গ্রেফতার

news-details

ছবি : সংগৃহীত


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মো. মামুন (৩১) নামে অজ্ঞান পার্টির সক্রিয় এক সদস্যকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বুধবার (১৬ আগস্ট) রাতে বিমানবন্দরে যাত্রীবেশে ঘুরে বেড়ানো অবস্থায় অভিযুক্ত মামুনকে আটক করা হয় বলে জানিয়েছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

এপিবিএন সূত্রে জানা যায়, ৬ ও ১৩ আগস্ট অজ্ঞান পার্টির দুটি অভিযোগ পাওয়া যায়। দুটি অভিযোগে একই ধরনের নমুনা লক্ষ করা যায়।

৫ আগস্ট দুবাই থেকে আসা অজিত সরকারের সঙ্গে যাত্রীবেশী মামুনের পরিচয় হয়। মামুন কৌশলে যাত্রীর গন্তব্য জেনে নেয়। এরপর নিজেও একই দিকে যাবে বলে একসঙ্গে যাওয়ার প্রস্তাব দেয় অভিযুক্ত মামুন। পরে গাড়িতে আস্থা অর্জন করে যাত্রী অজিতকে জুস পান করান। এতে তিনি জ্ঞান হারান। জ্ঞান ফিরে পাওয়ার পর তিনি বুঝতে পারেন অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হারিয়েছেন মালামাল।

৮ আগস্ট যাত্রী ইয়াসিন আরাফাত দোহা থেকে ঢাকা ফেরেন। এরপর একই কায়দায় তিনিও অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। ১৩ আগস্ট তিনি অভিযোগ করেন এপিবিএনে। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে এপিবিএন। তদন্তে মো. মামুনকে অজ্ঞান পার্টির সদস্য হিসেবে শনাক্ত করে এপিবিএনের অপারেশন টিম। ১৬ আগস্ট রাত ১০টায় অভিযুক্ত মামুনকে আবারও যাত্রীবেশে বিমানবন্দরের ঘোরাঘুরি করতে দেখে তাকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, আটক হওয়ার সময় নিজেকে যাত্রী দাবি করছিল মামুন। এ সময় যাত্রীর মতো ব্যাগ বহন করতে দেখা যায় তাকে। কিন্তু বিস্তারিত জিজ্ঞাসাবাদের পর নিজের অপকর্মের কথা স্বীকার করে মামুন।

তিনি আরও জানান, দুই যাত্রী অজিত ও ইয়াসিন আরাফাতকে সে নিজে অজ্ঞান করে মালামাল নিয়ে সটকে পড়েছে বলেও স্বীকার করেছে। মামুন কিশোরগঞ্জের কুলিয়ারচরের বাসিন্দা। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।


এনএন বিডি ডেস্ক:

মন্তব্য করুন