• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত * ভারতে প্রথম ধাপের লোকসভা নির্বাচনে ভোট পড়েছে ৬০ শতাংশ * অতিবৃষ্টিতে দুবাই বিমানবন্দরে এখনো অচলাবস্থা * ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান * ইসরাইল কি আবারো হামলার পরিকল্পনা করছে! * বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের * ১১ ম্যাচ নিষিদ্ধ আর্জেন্টাইন গোলরক্ষক * ‘ভারত বাংলাদেশের বন্ধু, এটা যারা বলে তাদের মানসিক সমস্যা’ * তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্কে বিশ্ববাসি * সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

সুপ্রিম কোর্টে আইনজীবী সমিতির সদস্যদের মানববন্ধন

news-details

ছবি: নিজস্ব


সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নির্বাচনে দ্বিতীয় দিনের মতো ভোটগ্রহণ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে গতকালের মতো আজও পাঁচ শতাধিক পুলিশ মোতায়েন রয়েছে। সুষ্ঠ নিবার্চন হচ্ছে না এমন প্রতিবাদ জানিয়ে  মানববন্ধন করছে সুপ্রিম কোর্টে আইনজীবী সমিতির সদস্যরা।

বুধবার ভোট গ্রহণের প্রথম দিনে বিএনপিপন্থী ও আওয়ামী ঘরনার আইনজীবীদের মধ্যে উত্তেজনা, পুলিশের লাঠিচার্জ, সাংবাদিকদের ওপর পুলিশের হামলাসহ নানা ঘটনায় সুপ্রিম কোর্ট চত্তর ছিলো অশান্ত।

মানববন্ধন অংশ নেওয়া একজন আইনজীবী অভিযোগ করে বলেন, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নির্বাচনে কোনো সুষ্ঠ ভোট হচ্ছে না । অমার ভোট আমি দিতে পারি নাই কারণ আমার ভোট আগের দিন রাতে দিয়ে দেওয়া হয়েছে।

ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন: https://fb.watch/jiFWlUx986/

তিনি  আরও বলেন যেভাবে সাংবাদিকদের উপর করা হয়েছে সেটা সত্যিই নেক্কারজনক। আমরা এর প্রতিবাদ জানায়। এই কমিটিকে যদি ঘোষণা করা হয়। তাহলে সেটা হবে প্রহসেনের নিবার্চন। আমার বাউন্ডারিত কেন পুলিশ থাকবে এটার দায়ী প্রধান বিচারপ্রতি  নিতে হবে

আরও একজন আইনজীবী জানান, আমার সুপ্রিম কোর্ট পাঙ্গনে কোনো পুলিশ দেখতে চাই না পুলিশ যেন তাড়াতাড়ি সুপ্রিম কোর্ট ত্যাগ করে ।

তিনি আরও বলনে আজ আমারা জাতির কাছে লজ্বিত কারণ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নির্বাচন পযন্ত সুষ্ঠ ভাবে করতে পারছি না।


নিজস্ব প্রতিনিধি:

মন্তব্য করুন