• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* মেঘনায় জামায়াতের ঈদ পুণর্মিলনী * মিশিগানে বাড়ির সামনে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত * ইসরাইলী বিমানের ঢাকায় অবতরণ বিষয়ে বেবিচকের ব্যাখ্যা * উত্তেজনার মধ্যেই ইসরায়েলি জাহাজ জব্দ করল ইরান * বিএনপি ‘গুম-নির্যাতনের’কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : কাদের * জাতি প্রস্তুত নতুন বাংলা বর্ষবরণে * ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরছে মানুষ * ইসরাইলের পাশে দাঁড়ালে মধ্যপ্রাচ্যে মার্কিন ঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার হুমকি ইরানের * তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসতে চলেছেন মোদি: জরিপের ফল * ফিলিস্তিনকে স্বীকৃতি দেয়ার পথে ইউরোপের তিন দেশ

তিনদিনের ব্যবধানে রুয়েটের আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার

news-details

ফাইল ছবি


তিনদিনের ব্যবধানে আবারও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হয়েছে। শনিবার (২০ মে) রাত ১২টার দিকে নগরীর সাধুর মোড় এলাকার রহিম লজ ছাত্রাবাসের নিজ রুম থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মৃত শিক্ষার্থীর নাম সামিউর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ১৭ সিরিজের ছাত্র ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন রুয়েট ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আউয়াল।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, সাধুর মোড় রহিমা লজে অবস্থানকালে গলায় ফাঁস দেন সামিউর। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে ঘরের তালা ভেঙে তাকে উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতাল মর্গে আছে।

ওসি আরও বলেন, ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে, গত বুধবার (১৭ মে) দুপুরে লেফটেন্যান্ট সেলিম হলের নিজ রুম থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মেকানিক্যাল বিভাগের ১৮ সিরিজের চতুর্থ বর্ষের তানভীর ফাহাদ রুমির মরদেহ উদ্ধার করা হয়।


রাবি প্রতিনিধি

মন্তব্য করুন