• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* মেঘনায় জামায়াতের ঈদ পুণর্মিলনী * মিশিগানে বাড়ির সামনে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত * ইসরাইলী বিমানের ঢাকায় অবতরণ বিষয়ে বেবিচকের ব্যাখ্যা * উত্তেজনার মধ্যেই ইসরায়েলি জাহাজ জব্দ করল ইরান * বিএনপি ‘গুম-নির্যাতনের’কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : কাদের * জাতি প্রস্তুত নতুন বাংলা বর্ষবরণে * ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরছে মানুষ * ইসরাইলের পাশে দাঁড়ালে মধ্যপ্রাচ্যে মার্কিন ঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার হুমকি ইরানের * তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসতে চলেছেন মোদি: জরিপের ফল * ফিলিস্তিনকে স্বীকৃতি দেয়ার পথে ইউরোপের তিন দেশ

ক্ষমা চাইলেন ইলন মাস্ক

news-details

ছবি: সংগৃহীত


টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ক প্রতিষ্ঠানটির এক কর্মীর সঙ্গে অনলাইনে বিবাদে জড়ানোর পর তার কাছে ক্ষমা চেয়েছেন।

বুধবার (৮ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

হাল্লি থরলিফসন নামের এক কর্মী টুইট করে মাস্ককে বলেন, আমার চাকরি আছে না নেই, তা নিশ্চিত করতে পারেনি আপনার মানবসম্পদ বিভাগের প্রধান। উত্তরে মাস্ক বলেন, আপনি কী নিয়ে কাজ করছিলেন?

বেশ কয়েক দফা প্রশ্নোত্তরের পর থরলিফসন জানান, তিনি একটি ইমেইল পান। সেই ইমেইলে তাকে বরখাস্ত করা হয়েছে বলে জানানো হয়।

এরপর মঙ্গলবার (৭ মার্চ) মাস্ক এই টুইটের উত্তরে থরলিফসনকে ‘সবচেয়ে খারাপ’ কর্মী হিসেবে বর্ণনা করে টুইট করেন। পরবর্তীতে তিনি ওই টুইট মুছেও দেন।

তবে কয়েক ঘণ্টা পর মত বদলে থরলিফসনের কাছে ক্ষমা চান ইলন মাস্ক। পাশাপাশি থরলিফসনকে তার চাকরি ফিরিয়ে দেয়ার প্রস্তাবও দেন তিনি।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন