• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত * ভারতে প্রথম ধাপের লোকসভা নির্বাচনে ভোট পড়েছে ৬০ শতাংশ * অতিবৃষ্টিতে দুবাই বিমানবন্দরে এখনো অচলাবস্থা * ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান * ইসরাইল কি আবারো হামলার পরিকল্পনা করছে! * বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের * ১১ ম্যাচ নিষিদ্ধ আর্জেন্টাইন গোলরক্ষক * ‘ভারত বাংলাদেশের বন্ধু, এটা যারা বলে তাদের মানসিক সমস্যা’ * তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্কে বিশ্ববাসি * সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

ক্ষমা চাইলেন ইলন মাস্ক

news-details

ছবি: সংগৃহীত


টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ক প্রতিষ্ঠানটির এক কর্মীর সঙ্গে অনলাইনে বিবাদে জড়ানোর পর তার কাছে ক্ষমা চেয়েছেন।

বুধবার (৮ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

হাল্লি থরলিফসন নামের এক কর্মী টুইট করে মাস্ককে বলেন, আমার চাকরি আছে না নেই, তা নিশ্চিত করতে পারেনি আপনার মানবসম্পদ বিভাগের প্রধান। উত্তরে মাস্ক বলেন, আপনি কী নিয়ে কাজ করছিলেন?

বেশ কয়েক দফা প্রশ্নোত্তরের পর থরলিফসন জানান, তিনি একটি ইমেইল পান। সেই ইমেইলে তাকে বরখাস্ত করা হয়েছে বলে জানানো হয়।

এরপর মঙ্গলবার (৭ মার্চ) মাস্ক এই টুইটের উত্তরে থরলিফসনকে ‘সবচেয়ে খারাপ’ কর্মী হিসেবে বর্ণনা করে টুইট করেন। পরবর্তীতে তিনি ওই টুইট মুছেও দেন।

তবে কয়েক ঘণ্টা পর মত বদলে থরলিফসনের কাছে ক্ষমা চান ইলন মাস্ক। পাশাপাশি থরলিফসনকে তার চাকরি ফিরিয়ে দেয়ার প্রস্তাবও দেন তিনি।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন