• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

ডিবি পুলিশ পরিচয়ে মাদরাসা শিক্ষকের ৯ লাখ টাকা ছিনতাই

news-details

ছবি : সংগৃহীত


ঢাকার সাভারে দিনদুপুরে ভুয়া গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে মো. হাবিবুর রহমান নামে এক মাদ্রাসাশিক্ষককে চোখ বেঁধে প্রাইভেটকারে তুলে নিয়ে ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ওই শিক্ষককে মারধরও করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা।

দিনদুপুরে ছিনতাইয়ের এমন ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে স্থানীয়রা। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এমন ঘটনায় সাভারের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

এর আগে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সাভারের রাজাশন আইচা নোয়াদ্দা এলাকার একটি শাখা সড়কে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবারের বরাতে পুলিশ জানায়, গতকাল দুপুরে জমি রেজিস্ট্রি করার উদ্দেশ্যে সোনালী ব্যাংক নবীনগর শাখা থেকে ৯ লাখ টাকা উত্তোলন করে সাভারের আইচা নোয়াদ্দার নিজ বাসায় যাওয়ার পথে একটি সাদা প্রাইভেটকার এসে ভুক্তভোগীকে বহনকারী অটোরিকশার গতিরোধ করে। এ সময় প্রাইভেটকার থেকে দুজন ব্যক্তি বের হয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে হাবিবুর রহমানকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নেয়।

এরপর তারা ভুক্তভোগীর চোখ বেঁধে তাকে মারধর কর‍তে থাকে এবং তার কাছে থাকা ৯ লাখ টাকা ছিনিয়ে নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এ ঘটনায় গতকাল রাতে সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


এনএন বিডি, ঢাকা

মন্তব্য করুন