• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

দিনাজপুরে ট্যাংক লরির চাপায় নিহত ২

news-details

ছবি : সংগৃহীত


দিনাজপুর জেলা সদরের কাউগাঁ মোড়ে ট্যাংক লরির চাপায় দুইজন নিহত হয়েছে। লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার পাশে চায়ের দোকানে ঢুকে পড়ায় এই দুর্ঘটনা ঘটে। 

শনিবার ভোর সোয়া ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন নৈশ প্রহরী আজাহার আলী (৬০) ও ক্রেতা রানা (২৫)।

ট্যাংক লরিসহ চালক ও সহকারীকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন বলেন, ফুলবাড়ী উপজেলা হয়ে একটি ট্যাংক লরি গন্তব্যে যাওয়ার সময় জেলা সদরের কাউগাঁ মোড়ে ভোর সোয়া ৫টার দিকে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় লরিটি রাস্তার পাশে আব্দুস সোবহান নামের একজনের চায়ের দোকানে ঢুকে পড়ে।

তিনি আরো বলেন, এতে চায়ের দোকানে অবস্থান করা নৈশ প্রহরী আজাহার আলী ঘটনাস্থলে নিহত হন। এছাড়া এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া পর রানা নামে একজন ক্রেতা মারা গেছেন।

আজাহার আলী জেলা সদরের বিশ্বনাথপুর গ্রামের মৃত আজির হোসেনের ছেলে। আর রানা জেলা সদরের কাউগা হাটখোলা গ্রামের বাসিন্দা।

থানার উপপরিদর্শক (এসআই) দুলু মিয়া জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে লরির চালক কুষ্টিয়া জেলার রাহিনী বটতলা মৃত আব্দুস সামাদ খন্দকারের ছেলে রাজু খন্দকার (২৯) এবং হেলপার একই জেলার বাসিন্দা শরিফুল ইসলামের ছেলে সোহাগকে (১৯) লরিসহ আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন