• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* শিব নারায়ণের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ * গাজায় যুদ্ধবিরতি আলোচনায় মধ্যস্থতাকারীর ভূমিকায় থাকতে চাইছে না কাতার! * ছাত্ররাজনীতি, বুয়েট ও ‘স্মার্ট বাংলাদেশ’ * কোনো ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: ইরান * রেকর্ড ছাড়িয়ে ৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় * ২০০ আসনও পাবে না বিজেপি, সব সমীক্ষা ভুয়া : মমতা * নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! * বিমানবন্দরে ঢুকলো যাত্রীবাহী বাস, এক প্রকৌশলী নিহত * শিশু হাসপাতাল ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট * সরকার গোটা দেশকেই কারাগারে পরিণত করেছে : মির্জা ফখরুল

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতার দোকান থেকে মাদকদ্রব্য উদ্ধার

news-details

ছাত্রলীগ নেতার দোকান থেকে মাদকদ্রব্য উদ্ধার


ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ নেতা নাহিদ আলম নিউমুনের দোকানে অভিযান চালিয়ে তিনটি বক্সে ৩০০ পিস ট্যাম্পন্ডল ট্যাবলেট (ইয়াবার পরিপুরক) সহ ও সাব্বির (২০) নামে এক মাদক ক্রেতাকে আটক করেছে র‌্যাব-১৩।

মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) যৌথ অভিযান চালিয়ে শহরের গোয়ালপাড়া বুড়ির মোড় এলাকায় মের্সাস নিউমুন মেডিসিন কর্ণার থেকে মাদক দ্রব্য উদ্ধার ও একজন মাদক দ্রব্য ক্রেতাকে আটক করা হয়।

বুধবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৩, সিপিসি-২ নীলফামারীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সৈয়দ রফিকুল ইসলাম।তিনি জানান, আটক যুবক সহ জব্দকৃত মাদক ঠাকুরগাঁও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃত সাব্বির গোয়ালপাড়া এলাকার জাপানের ছেলে। মের্সাস নিউমুন মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারি জেলা ছাত্রলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক নাহিদ আলম নিউমুন গোয়ালপাড়ার শফি আলম মিঞার ছেলে।

জানা যায়, অভিযান পরিচালানা করার সময় মের্সাস নিউমুন মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারি নাহিদ আলম নিউমুন পালিয়ে যায়। আর এসময় তার দোকান থেকে মাদক দ্রব্য ক্রয় করার সময় সাব্বির নামে এক যুবককে আটক করে র‌্যাব।

এছাড়াও ওই দোকানের ভিতর থেকে ৩টি বক্সে ৩০০ পিস ট্যাম্পন্ডল ট্যাবলেট (ইয়াবার পুরিপুরক) উদ্ধার করা হয়। এসময় নাহিদ আলম নিউমুনের সহযোগি হাদি নামে এক যুবক একজন র‌্যাব সদস্যের গায়ে হাত তুলেন বলেও জানা যায়।

জেলা সংবাদদাতা

মন্তব্য করুন