• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

দিনাজপুরে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

news-details

ছবি : সংগৃহীত


গত কয়েক দিন থেকে দিনাজপুরসহ সারা বিরাজমান রয়েছে প্রচন্ড তাপদাহ। প্রচন্ড এই তাপদাহ ও অনাবৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তাপদাহের কারণে মানুষ পশু-পাখিসহ সমস্ত প্রাণিকূলের হাঁসফাঁস অবস্থা।

তাপদাহ থেকে রক্ষা ও স্বস্তি পেতে বৃষ্টির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমত কামনা করে এরই মধ্যে দিনাজপুর সদর উপজেলা, বীরগঞ্জ, চিরিরবন্দর, ফুলবাড়ী, খানসামাসহ বিভিন্ন উপজেলায় ইস্তিস্কার নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। 

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় দিনাজপুর শহরের কাঞ্চন কলোনী ঈদগাহ মাঠে কাঞ্চন কলোনী জামে মসজিদের আয়োজনে ইস্তিস্কার নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

এই নামাজে ইমামতি করেন কাঞ্চন কলোনী শাহী জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মোঃ সোহরাব আনসারী। নামাজ শেষে মহান রাব্বুল আলামিন যেন তাঁর রহমতের বৃষ্টি দিয়ে এই জমিনকে শীতল করেন মুসল্লিরা এই দোয়া করেন।

ইস্তিস্কার নামাজে দিনাজপুর পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী আশরাফ উজ-জামান বাবু, কাঞ্চন কলোনী শাহী জামে মসজিদ কমিটির সভাপতি অ্যাডভোকেট এসকে এমডি ইউনুস, সাধারণ সম্পাদক জহির খান, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শের আলী, মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা ওবায়দুর রহমান গোল্ডেনসহ কাঞ্চন কলোনি ও আশপাশের এলাকার ধর্মপ্রাণ বিপুলসংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন।


দিনাজপুর সংবাদদাতা:

মন্তব্য করুন