• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার মতো অর্থ নেই ভারতীয় অর্থমন্ত্রীর * গাজার সমুদ্র তীরে প্লট বুকিং দিচ্ছে ইসরায়েলি দখলদাররা * ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি * বাসভবনে পর্যবেক্ষণে আছেন খালেদা জিয়া * রক্তদাতাদের সংবর্ধনা দিলো দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন * বিএসএমএমইউ নতুন ভিসি দায়িত্ব নিয়েই বললেন,আমি প্রধানমন্ত্রীর লোক * জিম্মি জাহাজের নাবিকদের উদ্ধারে অনেক দূর এগিয়েছে সরকার : পররাষ্ট্রমন্ত্রী * কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল * বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবকের লাশ হস্তান্তর * ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

হানিফ পরিবহনের কক্সবাজারগামী বাসে আগুন

news-details

ছবি: সংগৃহীত


চট্টগ্রামে আগুনে পুড়ে গেছে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস। যদিও অগ্নিকাণ্ডে বাসের কোনও যাত্রী আহত বা নিহত হননি। বিষয়টি নিশ্চিত করেছেন নগরের নন্দনকানন এলাকার সিনিয়ার স্টেশন কর্মকর্তা মোহাম্মদ আলী।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত ১০টা ১৫ মিনিটে নগরীর বাকলিয়া থানাধীন নতুন ব্রিজ মোড়ে এ ঘটনা ঘটে। 

তিনি বলেন, বৃহস্পতিবার হানিফ পরিবহনের কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাসে আগুন লাগে। খবর পেয়ে নন্দন কানন ফায়ার স্টেশনের একটি ইউনিট দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে রাত ১১টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

তিনি জানান, পুড়ে যাওয়া বাসটি নতুন ব্রিজ এলাকায় স্টেশনে দাঁড়ানো ছিল। কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য সেখান থেকে যাত্রী নিচ্ছিল। হঠাৎ বাসটিতে আগুন ধরে যায়। এ সময় বাসে যাত্রী কম ছিল। যে কারণে দ্রত সব যাত্রী নেমে যায়। গাড়িটির ব্যাটারিতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন