• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* রক্তদাতাদের সংবর্ধনা দিলো দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন * বিএসএমএমইউ নতুন ভিসি দায়িত্ব নিয়েই বললেন,আমি প্রধানমন্ত্রীর লোক * জিম্মি জাহাজের নাবিকদের উদ্ধারে অনেক দূর এগিয়েছে সরকার : পররাষ্ট্রমন্ত্রী * কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল * বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবকের লাশ হস্তান্তর * ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত * গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার * কেজরিওয়ালকে গ্রেফতারসহ ভারত ইস্যুতে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র * ঢাবি ভর্তি পরীক্ষার ফল আজ, জানা যাবে যেভাবে * ইসরাইল-হিজবুল্লাহ সংঘাত তীব্র, নিহত ১৭

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ

news-details

ছবি : সংগৃহীত


ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ। বেলা ১১টায় নগরীর সার্কিট হাউজ মাঠে সম্মেলনে প্রধান অতিথি থাকবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন দলের সম্পাদকমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি। সার্কিট হাউজ মাঠে নির্মাণ করা হয়েছে নৌকার আদলে বিশাল মঞ্চ।

দীর্ঘ ছয় বছর পর অনুষ্ঠিত এই সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে পুরো নগর জুড়ে। সম্মেলনে লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতি প্রত্যাশা করছেন আয়োজকরা। আয়োজকরা আশা করছেন নির্ধারিত সময়ের আগেই মাঠ পূর্ণ হয়ে যাবে। থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। নেতৃতে কারা আসছেন, তা জানার জন্য অধীর আগ্রহে আছে দলটির নেতাকর্মীরা। নগরী জুড়ে নেতাদের শুভেচ্ছা সংবলিত ব্যানার টানানো হয়েছে। বিলবোর্ড গুলোতে শোভা পাচ্ছে কেন্দ্রীয় নেতাদের ছবি সংবলিত শুভেচ্ছা বাণী। রঙিন পোস্টারে ছেয়ে গেছে শহর। নগরীর মূল সড়কগুলোতে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। সম্মেলন সফল করতে নগরীর সর্বত্রই চলছে মাইকিং, প্রচার-প্রচারণা।



এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন