• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

মনোনয়নপত্র বাতিল, যুদ্ধ ঘোষণা নায়িকা মাহির

news-details

ছবি : সংগ্রহীত


রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। রোববার সকালে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন রাজশাহীর রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদ।

এ ছাড়া রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে আরও তিন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। বাতিল হওয়া অন্য প্রার্থীরা হলেন— গোলাম রাব্বানী, আখতারুজ্জামান আক্তার ও আয়েশা আক্তার জাহান ডালিয়া। 

রাজশাহী জেলা রিটার্নিং অফিসারের দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্রমতে, ভোটারদের স্বাক্ষরে অমিল থাকার অভিযোগে এসব মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। 

এদিকে মনোনয়নপত্র বাতিলের প্রতিক্রিয়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহি তার ফেরিফায়েড ফেসবুকে পোস্ট দিয়ে লেখেন, যেটা খবর পেলাম সেটা যদি সত্যি হয়, তা হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। তার পর তিনি লেখেন যুদ্ধ ঘোষণা হবে কালকে।

উল্লেখ্য:চাপাইনবাবগঞ্জ ২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়েও মনোনয়ন পাননি  চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দেয় জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপনির্বাচনে বিজয়ী হওয়া বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমানকে।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন