• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ডেঙ্গুতে আরও ৭ জনের মৃত্যু, হাসপাতালে ১১৩৯ * সরকার কি চাইলে এখন রাষ্ট্রপতিকে সরিয়ে দিতে পারে? * রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের রাস্তা অবরোধ * পদত্যাগ করতে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম * ১০১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দিন শেষ করল বাংলাদেশ * জামায়াত আমিরের সাথে জাতিসঙ্ঘের আবাসিক সমন্বয়কের সাক্ষাৎ * পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা * মাহফুজ আনামের কাছে প্রশ্ন: হাসিনা-মুজিবের দুঃশাসনের পার্থক্য কোথায়? * ইরানকে গোপন তথ্য দেয়ায় ৭ ইসরাইলি আটক * নিরাপত্তার স্বার্থে এখনই শীর্ষ নেতার নাম ঘোষণা করছে না হামাস

মনোনয়নপত্র বাতিল, যুদ্ধ ঘোষণা নায়িকা মাহির

news-details

ছবি : সংগ্রহীত


রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। রোববার সকালে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন রাজশাহীর রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদ।

এ ছাড়া রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে আরও তিন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। বাতিল হওয়া অন্য প্রার্থীরা হলেন— গোলাম রাব্বানী, আখতারুজ্জামান আক্তার ও আয়েশা আক্তার জাহান ডালিয়া। 

রাজশাহী জেলা রিটার্নিং অফিসারের দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্রমতে, ভোটারদের স্বাক্ষরে অমিল থাকার অভিযোগে এসব মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। 

এদিকে মনোনয়নপত্র বাতিলের প্রতিক্রিয়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহি তার ফেরিফায়েড ফেসবুকে পোস্ট দিয়ে লেখেন, যেটা খবর পেলাম সেটা যদি সত্যি হয়, তা হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। তার পর তিনি লেখেন যুদ্ধ ঘোষণা হবে কালকে।

উল্লেখ্য:চাপাইনবাবগঞ্জ ২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়েও মনোনয়ন পাননি  চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দেয় জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপনির্বাচনে বিজয়ী হওয়া বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমানকে।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন