• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের

news-details

গায়ক আকবরের পায়ের কিছু অংশ কাটা হলো


গায়ক আকবরের পায়ের কিছু অংশ কাটা হয়েছে বলে জানিয়েছেন স্ত্রী কানিজ ফাতেমা। তিনি বলেন, ‘আকবরের পায়ের গোড়ালির কিছু অংশ কেটে ফেলা হয়েছে। মেডিক্যাল বোর্ডের পক্ষ থেকে বলা হচ্ছে এক পা কেটে ফেলতে। কিন্তু আমরা সেটা চাচ্ছি না।

সোমবার গোড়ালির কিছু অংশ কেটে ফেলা হয়েছে। এরপর কিছু নমুনা দু’টি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পায়ে ক্যান্সার আছে কি না, সেটার পরীক্ষাও রয়েছে। দেখা যাক কী হয়।

আকবরের স্ত্রী কানিজ ফাতেমা সোমবার রাতে বলেন, আজ পায়ের গোড়ালির কিছু অংশ অস্ত্রোপচার করে কাটা হয়েছে। পুরোটা এখনো কাটার সিদ্ধান্ত হয়নি। এ ছাড়া তার দুটো কিডনিই ড্যামেজ, পেটে খুব যন্ত্রণা হচ্ছে। এখন বোর্ড পর্যবেক্ষণে রেখেছে। পুরো পা কাটার সিদ্ধান্ত হয়নি।

বাবার ফেসবুক অ্যাকাউন্ট থেকে আকবরের মেয়ে অথৈ আজ রাতে লিখেছেন, ‘আব্বুর অবস্থা খুবই খারাপ। আব্বু খুব কষ্ট পাচ্ছেন। আল্লাহ তুমি আমার আব্বুকে মাফ করে দাও। আমার আব্বুকে সুস্থ করে দাও। আব্বুর কষ্ট আমরা আর সহ্য করতে পারছি না। সবাই মন থেকে আব্বুর জন্য দোয়া করবেন।’


বিনোদন ডেস্ক

মন্তব্য করুন