• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* মেঘনায় জামায়াতের ঈদ পুণর্মিলনী * মিশিগানে বাড়ির সামনে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত * ইসরাইলী বিমানের ঢাকায় অবতরণ বিষয়ে বেবিচকের ব্যাখ্যা * উত্তেজনার মধ্যেই ইসরায়েলি জাহাজ জব্দ করল ইরান * বিএনপি ‘গুম-নির্যাতনের’কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : কাদের * জাতি প্রস্তুত নতুন বাংলা বর্ষবরণে * ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরছে মানুষ * ইসরাইলের পাশে দাঁড়ালে মধ্যপ্রাচ্যে মার্কিন ঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার হুমকি ইরানের * তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসতে চলেছেন মোদি: জরিপের ফল * ফিলিস্তিনকে স্বীকৃতি দেয়ার পথে ইউরোপের তিন দেশ

পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের

news-details

গায়ক আকবরের পায়ের কিছু অংশ কাটা হলো


গায়ক আকবরের পায়ের কিছু অংশ কাটা হয়েছে বলে জানিয়েছেন স্ত্রী কানিজ ফাতেমা। তিনি বলেন, ‘আকবরের পায়ের গোড়ালির কিছু অংশ কেটে ফেলা হয়েছে। মেডিক্যাল বোর্ডের পক্ষ থেকে বলা হচ্ছে এক পা কেটে ফেলতে। কিন্তু আমরা সেটা চাচ্ছি না।

সোমবার গোড়ালির কিছু অংশ কেটে ফেলা হয়েছে। এরপর কিছু নমুনা দু’টি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পায়ে ক্যান্সার আছে কি না, সেটার পরীক্ষাও রয়েছে। দেখা যাক কী হয়।

আকবরের স্ত্রী কানিজ ফাতেমা সোমবার রাতে বলেন, আজ পায়ের গোড়ালির কিছু অংশ অস্ত্রোপচার করে কাটা হয়েছে। পুরোটা এখনো কাটার সিদ্ধান্ত হয়নি। এ ছাড়া তার দুটো কিডনিই ড্যামেজ, পেটে খুব যন্ত্রণা হচ্ছে। এখন বোর্ড পর্যবেক্ষণে রেখেছে। পুরো পা কাটার সিদ্ধান্ত হয়নি।

বাবার ফেসবুক অ্যাকাউন্ট থেকে আকবরের মেয়ে অথৈ আজ রাতে লিখেছেন, ‘আব্বুর অবস্থা খুবই খারাপ। আব্বু খুব কষ্ট পাচ্ছেন। আল্লাহ তুমি আমার আব্বুকে মাফ করে দাও। আমার আব্বুকে সুস্থ করে দাও। আব্বুর কষ্ট আমরা আর সহ্য করতে পারছি না। সবাই মন থেকে আব্বুর জন্য দোয়া করবেন।’


বিনোদন ডেস্ক

মন্তব্য করুন