• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

বাংলাদেশকে বিদায় বলে মোশতাক গেলেন ইংল্যান্ডে

news-details

ছবি-সংগৃহীত


মোশতাক আহমেদকে রেখে দেয়ার জোর তদবির করেছিল বাংলাদেশ। তবে শেষ পর্যন্ত সেই চেষ্টা বিফলে গেল। আশায় গুড়েবালি ঢেলে মোশতাক পাড়ি দিলেন ইংল্যান্ডে। ইংলিশ যুবাদের স্পিন গুরু হিসেবে কাজ করতে তিনি চুক্তিবদ্ধ হন।

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের স্পিন বোলিং কোচ হিসেবে ছিলেন মোশতাক আহমেদ। কিংবদন্তি এই স্পিনারের সান্নিধ্যের সুফল হাতেনাতেই পেয়েছিল টাইগাররা। তবে তার সাথে পথচলাটা দীর্ঘ হলো না।

বিসিবি খুব করেই চেয়েছিল মোশতাককে রেখে দিতে, তবে মোশতাক এই প্রস্তাবে সাড়া দেননি। ফলে আপাতত তার বাংলাদেশ অধ্যায়ের ইতি ঘটেছে। তবে মোশতাক বসে নেই, ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের দলের স্পিন বোলিং কোচ হিসেবে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের স্পিন বোলিং কোচ হওয়ার খবর নিশ্চিত করেছে পাকিস্তানের শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলো। আসন্ন শ্রীলঙ্কা যুব দলের বিপক্ষে চার দিনের ম্যাচ দিয়ে শুরু হবে ইংল্যান্ড ক্রিকেটে মোশতাকের নতুন অধ্যায়।

জানা গেছে, বিশ্বকাপের আগেই ইংল্যান্ডের সাথে মোশতাক চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে চুক্তির মেয়াদ শুরুর আগের ফাঁকা সময়ে এসেছিলেন বাংলাদেশে। খণ্ডকালীন সময়ের জন্যেই রিশাদদের কোচ হয়েছিলেন তিনি।


স্পোর্টস ডেস্ক:

মন্তব্য করুন