• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* মেঘনায় জামায়াতের ঈদ পুণর্মিলনী * মিশিগানে বাড়ির সামনে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত * ইসরাইলী বিমানের ঢাকায় অবতরণ বিষয়ে বেবিচকের ব্যাখ্যা * উত্তেজনার মধ্যেই ইসরায়েলি জাহাজ জব্দ করল ইরান * বিএনপি ‘গুম-নির্যাতনের’কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : কাদের * জাতি প্রস্তুত নতুন বাংলা বর্ষবরণে * ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরছে মানুষ * ইসরাইলের পাশে দাঁড়ালে মধ্যপ্রাচ্যে মার্কিন ঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার হুমকি ইরানের * তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসতে চলেছেন মোদি: জরিপের ফল * ফিলিস্তিনকে স্বীকৃতি দেয়ার পথে ইউরোপের তিন দেশ

নেইমারকে বিশ্বের অন্যতম ভুয়া ফুটবলার বললেন পল ব্রাইটনার

news-details

ফাইল ছবি


ইউরোপ ছেড়ে সৌদি প্রো লীগে যোগ দিয়েছেন নেইমার। এতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের ‘নাটক’ আর দেখতে হবে না বলে খুশি জার্মানির কিংবদন্তি ফুটবলার পল ব্রাইটনার। বায়ার্ন মিউনিখ, রিয়াল মাদ্রিদে খেলা এই সাবেক মিডফিল্ডারের চোখে, বিশ্বের অন্যতম ভুয়া ফুটবলার নেইমার।

পিএসজি ছেড়ে ২ বছরের চুক্তিতে সৌদি প্রো লীগের দল আল হিলালে যোগ দিয়েছেন নেইমার। আর ব্রাজিলিয়ান ফুটবলারকে কেনায় আল হিলালকে ধন্যবাদ জানিয়েছেন পশ্চিম জার্মানির হয়ে ১৯৭৪ বিশ্বকাপজয়ী পল ব্রাইটনার। মঙ্গলবার জার্মানির টিভি অনুষ্ঠান ‘ব্লিকপাঙ্ক স্পোর্ট’-এ তিনি বলেন, ‘নেইমারকে কেনার জন্য অ্যারাবিয়ানদের ধন্যবাদ জানাই। সে সাম্প্রতিক বছরগুলোয় বিশ্বের অন্যতম ভুয়া ফুটবলার।’

গত এক দশকে ব্রাজিলিয়ান ফুটবলের সেরা ফুটবলার নেইমার। ২০১৩ সালে ২১ বছর বয়সে বার্সেলোনায় পাড়ি দেন তিনি। এরপর ২০১৭ সালে ট্রান্সফার ফি’র রেকর্ড গড়ে নেইমারকে কিনে নেয় পিএসজি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে বড় মাপের খেলোয়াড় উল্লেখ করে পল ব্রাইটনার বলেন, ‘হ্যাঁ সে বড় মাপের খেলোয়াড়। কিন্তু সব সময় নাটকই করে গেলো।

তাকে যে আর সহ্য করতে হবে না, সে কারণে আপনাদের (আল হিলাল) কাছে আমরা কৃতজ্ঞ।’

২০২৫ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ছিল নেইমারের। সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, ৯ কোটি ইউরোয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে কিনেছে আল হিলাল। এএফপির খবর, প্রো লীগের ক্লাবটিতে বার্ষিক ১০ কোটি ইউরো বেতন পাবেন নেইমার। ইতোমধ্যেই তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে আল হিলাল। তবে চোটের কারণে ক্লাবটির হয়ে এখনো অনুশীলনই করতে পারেননি নেইমার।


স্পোর্টস ডেস্ক

মন্তব্য করুন