• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* টাইমের ১০০ প্রভাবশালীর তালিকায় বাংলাদেশের নারী স্থপতি * ঢাকার বাতাস আজও ‘স্বাস্থ্যসম্মত’ নয় * ইসরাইলে হামলা: ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার সিদ্ধান্ত ইইউ’র * ইসরাইলি সামরিক কমান্ড সেন্টারে হামলা চালিয়েছে হিজবুল্লাহ * সুনামগঞ্জে সুরমা ব্রিজে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ * সু চিকে কারাগার থেকে বাড়িতে স্থানান্তর * ৭৫ বছরের মধ্যে সর্বোচ্চ বৃষ্টিপাত,আরব আমিরাতে রেড অ্যালার্ট জারি * রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড * যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় পূর্বপ্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর * দ্বীন কায়েমের আন্দোলনে সবাইকে সক্রিয় ভূমিকা রাখতে হবে : রফিকুল ইসলাম খান

বিশ্ব হেপাটাইটিস দিবস উপলক্ষে ইবনে সিনার মালিবাগ শাখায় আলোচনা সভা

news-details

সভাপতির বক্তব্য রাখছেন ইবনে সিনা মালিবাগ ব্রাঞ্চের ডেপুটি ম্যানেজার অ্যান্ড ইনচার্জ শফিকুল ইসলাম খান


বিশ্ব হেপাটাইটিস দিবস  উপলক্ষে কেমিস্ট ও ড্রাগিস্টদের নিয়ে আলোচনা সভা ও সায়েন্টিফিক সেমিনারের আয়োজন করেছে ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, মালিবাগ শাখা। এতে মগবাজার, মধুবাগ, উলন বাজার ও পশ্চিম রামপুরা এরিয়ার প্রায় ১০০ জন কেমিস্ট ও ড্রাগিস্ট উপস্থিত ছিলেন।

 ইবনে সিনা মালিবাগ ব্রাঞ্চের ডেপুটি ম্যানেজার এন্ড ইনচার্জ শফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল আলোচক ছিলেন শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের ইন্টারভেনশনাল এন্ড ক্লিনিক্যাল হেপাটোলজিস্ট ডাঃ কামরুল আনাম। তিনি হেপাটাইটিসের উপর ঘন্টা ব্যাপী বিশেষ তথ্য উপস্থাপন করেন। এসময় তিনি বলেন, সময় মতো ভাইরাল হেপাটাইটিসের পরীক্ষা ও চিকিৎসা করলে এই রোগ প্রতিরোধ করা সম্ভব।

কর্পোরেট উইং অফিসার মোয়াজ্জেম হোসেন পলাশের সঞ্চালনায় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইবনে সিনা মালিবাগ শাখার একাউন্টস ইনচার্জ আহমদউল্লাহ মোতাহার, রিজিওনাল ইনচার্জ সোহেল রানা, এ্যাসি.ম্যানেজার (এডমিন) আব্দুল্লাহ আল হাসান, মালিবাগ জোন বিজনেস ডেভেলপমেন্ট ইনচার্জ সাইফুজ্জামান প্রমুখ । 


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন