• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

বিশ্ব হেপাটাইটিস দিবস উপলক্ষে ইবনে সিনার মালিবাগ শাখায় আলোচনা সভা

news-details

সভাপতির বক্তব্য রাখছেন ইবনে সিনা মালিবাগ ব্রাঞ্চের ডেপুটি ম্যানেজার অ্যান্ড ইনচার্জ শফিকুল ইসলাম খান


বিশ্ব হেপাটাইটিস দিবস  উপলক্ষে কেমিস্ট ও ড্রাগিস্টদের নিয়ে আলোচনা সভা ও সায়েন্টিফিক সেমিনারের আয়োজন করেছে ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, মালিবাগ শাখা। এতে মগবাজার, মধুবাগ, উলন বাজার ও পশ্চিম রামপুরা এরিয়ার প্রায় ১০০ জন কেমিস্ট ও ড্রাগিস্ট উপস্থিত ছিলেন।

 ইবনে সিনা মালিবাগ ব্রাঞ্চের ডেপুটি ম্যানেজার এন্ড ইনচার্জ শফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল আলোচক ছিলেন শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের ইন্টারভেনশনাল এন্ড ক্লিনিক্যাল হেপাটোলজিস্ট ডাঃ কামরুল আনাম। তিনি হেপাটাইটিসের উপর ঘন্টা ব্যাপী বিশেষ তথ্য উপস্থাপন করেন। এসময় তিনি বলেন, সময় মতো ভাইরাল হেপাটাইটিসের পরীক্ষা ও চিকিৎসা করলে এই রোগ প্রতিরোধ করা সম্ভব।

কর্পোরেট উইং অফিসার মোয়াজ্জেম হোসেন পলাশের সঞ্চালনায় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইবনে সিনা মালিবাগ শাখার একাউন্টস ইনচার্জ আহমদউল্লাহ মোতাহার, রিজিওনাল ইনচার্জ সোহেল রানা, এ্যাসি.ম্যানেজার (এডমিন) আব্দুল্লাহ আল হাসান, মালিবাগ জোন বিজনেস ডেভেলপমেন্ট ইনচার্জ সাইফুজ্জামান প্রমুখ । 


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন