• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* পরিচয় গোপন করে কারাভোগ, দুইজনের কারাদণ্ড * দেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য আমরা প্রস্তুত আছি : সেনাপ্রধান * ফের বেড়েছে স্বর্ণের দাম * শেয়ারবাজারে টানা দরপতন,বিনিয়োগকারিদের মাথায় হাত * আওয়ামী দুঃশাসনের মূলোৎপাটন ঘটাতে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ : মির্জা ফখরুল * বিএনপি নির্বাচন ও গণতন্ত্রবিরোধী অবস্থান নিয়েছে: কাদের * বাংলাদেশে বিক্রি করা নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়ংকর তথ্য * উপজেলা নির্বাচনে কে কার আত্মীয় তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর * আমার স্ত্রীর কিছু হলে সাবেক সেনাপ্রধানকে আমি ছাড়বনা : ইমরান খান * আইপিএলে ডাক পেয়েও যেতে পারেননি শরিফুল

ঢুলির চরিত্রে ‘ঢোল মজিদ’ নামে আসছেন মোশাররফ করিম

news-details

ছবি: সংগৃহীত


বাংলা নাটকের খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম। বিচিত্র রকম চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অনেক আগেই। জনপ্রিয় এ অভিনেতাকে আগামী ঈদুল ফিতরে ঢোল বাজাতে দেখা যাবে। 

ঈদের জন্য নির্মিত একটি একক নাটকের একজন ঢুলির চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাম ‘ঢোল মজিদ’। নাটকটি নির্মাণ করেছেন সোহেল হাসান। 

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘নাটকের গল্প ও চরিত্রের কারণে নিজের লুক পরিবর্তন করি। করি বলতে নির্মাতা আমাকে যেভাবে চান সেটিই যত্ন নিয়ে করার চেষ্টা করি। এবার ঢুলি চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। আমার বিশ্বাস নাটকটি ঈদের আনন্দ আরও কিছুটা বাড়িয়ে দেবে।’ 

এ নাটক ছাড়া মোশাররফ করিম সিনেমা ও ওটিটির কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন। আগামী ঈদুল ফিতরে তার অভিনীত একাধিক ওয়েব সিরিজের দ্বিতীয় সিক্যুয়াল প্রচার হবে। 

এদিকে ঈদের জন্য নির্মিত একাধিক নাটকের শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছেন এ অভিনেতা। তার অভিনীত কয়েকটি নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে কলকাতার সিনেমাও রয়েছে। শিগ্গির নতুন সিনেমার খবর দেবেন বলেও জানিয়েছেন তিনি।


বিনোদন ডেস্ক :

মন্তব্য করুন