• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সীমান্তে হত্যাকাণ্ড পরিকল্পিত কিছু না, এটি দুর্ঘটনা : প্রধানমন্ত্রীর উপদেষ্টা * দেশের ২৪ শতাংশ বাসের ফিটনেস নেই : টিআইবি * বগুড়ায় নিখোঁজ ছাত্রের লাশ মিলল গোয়াল ঘরে * জলবায়ু উদ্বাস্তুদের রক্ষায় আইনি সংজ্ঞা প্রয়োজন * মেজর হাফিজকে কারাগারে পাঠানোর নির্দেশ * এখনো নেভেনি এস আলম সুগার মিলের আগুন * রাজধানীর কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অব্যবস্থাপনা, আটক ২৪ * গাজীপুরে বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ * শিক্ষক রাজনীতি বন্ধে আচরণবিধি তৈরি করছে মন্ত্রণালয় * উপজেলা নির্বাচনে অংশ নিলে আজীবন বহিষ্কার : বিএনপি‘র হাইকমান্ড

কারাগার থেকে মুক্তি পেলেন জামায়াত নেতা রফিকুল ইসলাম খান

news-details

ছবি: সংগৃহীত


বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান উচ্চ আদালতের নির্দেশে কারাগার থেকে মুক্তি লাভ করেছেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ৯টায় কাশেমপুর কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি লাভ করেন।

কারাফটকে তাকে অভিনন্দন জানান কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি ও সুপ্রিম কোর্টের আইনজীবী মতিউর রহমান আকন্দ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির আইনজীবী ড. হেলাল উদ্দিন, গাজীপুর মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি হোসেন আলী, অ্যাডভোকেট মারুফুল ইসলাম, অ্যাডভোকেট মুজাহিদুল ইসলাম, মুহাম্মাদ আলী মিঠুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

উল্লেখ্য, মাওলানা রফিকুল ইসলাম খান ২০২১ সালের ৬ সেপ্টেম্বর গ্রেফতার হন। ৩০ মাস ৬ দিন পর তিনি আজ কারাগার থেকে মুক্তিলাভ করলেন। তিনি দেশবাসীকে সালাম জানিয়েছেন এবং তার জন্য দোয়া করার অনুরোধ জানিয়েছেন।


এনএন বিডি ডেস্ক:

মন্তব্য করুন