• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সীমান্তে হত্যাকাণ্ড পরিকল্পিত কিছু না, এটি দুর্ঘটনা : প্রধানমন্ত্রীর উপদেষ্টা * দেশের ২৪ শতাংশ বাসের ফিটনেস নেই : টিআইবি * বগুড়ায় নিখোঁজ ছাত্রের লাশ মিলল গোয়াল ঘরে * জলবায়ু উদ্বাস্তুদের রক্ষায় আইনি সংজ্ঞা প্রয়োজন * মেজর হাফিজকে কারাগারে পাঠানোর নির্দেশ * এখনো নেভেনি এস আলম সুগার মিলের আগুন * রাজধানীর কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অব্যবস্থাপনা, আটক ২৪ * গাজীপুরে বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ * শিক্ষক রাজনীতি বন্ধে আচরণবিধি তৈরি করছে মন্ত্রণালয় * উপজেলা নির্বাচনে অংশ নিলে আজীবন বহিষ্কার : বিএনপি‘র হাইকমান্ড

মিয়ানমার থেকে ছোড়া দুটি মর্টার শেল নিষ্ক্রিয় করলো সেনাবাহিনী

news-details

ছবি : সংগৃহীত


বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্ত থেকে উদ্ধার করা অবিস্ফোরিত দুটি মর্টার শেল নিষ্ক্রিয় করেছে সেনাবাহিনীর বোমা বিশেষজ্ঞ একটি টিম।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে তুমব্রু সড়কের ২০০ গজ দূরে ব্রিজ ও সড়কের পাশে দুটি মর্টার শেল নিষ্ক্রিয় করা হয়।

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা গেছে, গেল দুইদিন আগে তুমব্রু সীমান্তের ৩৯ পিলার সংলগ্ন জমিতে ও তুমব্রু বিওপি সংলগ্ন ব্রিজের ওপর অক্ষত অবস্থায় অবিস্ফোরিত দুটি মর্টার শেল পাওয়া যায়। পরে তা সড়কের পাশে নিরাপদ স্থানে রাখেন বিজিবি সদস্যরা।

ঘুমধুম ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য শফিকুল ইসলাম বলেন, দুইদিন আগে উদ্ধারকৃত মর্টার শেল দুটি নিষ্ক্রিয় করা হয়েছে। বর্তমানে সীমান্তে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ বলেন, সীমান্তে পরিস্থিতি অবনতির হওয়ার পর এখন স্বাভাবিকভাবে মানুষের মাঝে কিছুটা স্বস্তি ফিরেছে। কিন্তু এখনও সীমান্তে বসবাসকারীদের মাঝে পুরোপুরি আতঙ্ক কাটেনি।


এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন