• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত * আগামীকাল পবিত্র ঈদুল আজহা * সৌদি আরবে জর্ডান ও ইরানের ১৯ হজযাত্রীর মৃত্যু * শুভেচ্ছা * ফ্রিজে গরুর মাংস পাওয়ায় মধ্যপ্রদেশে ১১ মুসলিমের বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ * সেন্টমার্টিন পরিস্থিতি নিয়ে ছাত্রশিবিরের উদ্বেগ প্রকাশ * সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে পদদলিত হয়ে দুই শিশুর মৃত্যু * মৌসুমের শুরুতেই দুই বিভাগে ভারী বৃষ্টি ও বন্যার শঙ্কা * গাজার দক্ষিণে কৌশলগত যুদ্ধবিরতি ইসরাইলের * সোনালী ব্যাংককে ১ কোটি রুপি জরিমানা ভারতের কেন্দ্রীয় ব্যাংকের

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

news-details

ছবি: সংগৃহীত


চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে স্বামী ও স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে চাঁদপুর কুমিল্লা সড়কের বাকিলা এলাকার গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হাজীগঞ্জ উপজেলার গোগরা হাওলাদার বাড়ির রফিকুল ইসলামের ছেলে সবুজ (২০), পিংকি নামে এক অন্তঃসত্ত্বা ও তার স্বামী মোজাম্মেল হক (৩৬)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ২নং বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন।

স্থানীয় বাসিন্দা কামরুজ্জামান জানান, চাঁদপুর থেকে আসা বালুবাহী ট্রাক ও চাঁদপুরগামী সিএনজিচালিত অটোরিকশায় মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সবুজ মারা যান। ৩ জনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে পাঠানো হলে পিংকি ও মোজাম্মেল হকের মৃত্যু হয়। ১ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ হওয়ার পর এলাকাবাসীর সহযোগিতায় পুনরায় যান চলাচল শুরু হয়। 

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, ঘটনার খবর পেয়ে বালুবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে। ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বাকি ২ জনের লাশ হাসপাতালে রয়েছে।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন