• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ব্রিটিশ এয়ার ফোর্সের বিমান বিধ্বস্তে পাইলট নিহত * বুরকিনা ফসোতে জান্তা সরকারের মেয়াদ বাড়ল আরও ৫ বছর * ফাঁদে ফেলে ইসরাইলি সেনাকে ধরে নিয়ে গেছে ফিলিস্তিনি যোদ্ধারা * এমপি আজিম হত্যাকাণ্ড: তদন্তে কলকাতা গেল ডিবির প্রতিনিধি দল * কারিগরি শিক্ষায় আগ্রহ কমছে শিক্ষার্থীদের * ঘূর্ণিঝড় রেমাল: সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত * ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল, দুপুরে আঘাত হানার শঙ্কা * ভারতে শিশু হাসপাতালে আগুনে পুড়ে ৭ নবজাতকের মৃত্যু * মোস্তাফিজের রেকর্ডে ১০ উইকেটে জিতল বাংলাদেশ * ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল, সমুদ্রবন্দরে বিশেষ সতর্কতা

মিরপুরে আনুষ্ঠানিক ফটোসেশনে বিশ্বকাপগামী বাংলাদেশ দল

news-details

ছবি : সংগৃহীত


খেলা নেই, তবুও ব্যস্ততার শেষ নেই মিরপুরে। সাকিব-শান্ত সবাই এসেছেন আজ চিরচেনা এই আঙ্গিনাতে। অনুশীলন থেকে শুরু করে ফটোসেশন, ধুম পড়েছে শেষ মুহূর্তের কাজগুলো সমাধা করতে। আজ রাতেই যে দেশ ছেড়ে যাবেন তারা।

আজ (বুধবার) রাতেই দেশ ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। ক্রিকেটের এই মহাযজ্ঞের অংশ হতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেবেন ক্রিকেটাররা। তাছাড়া বিশ্বকাপের আগে স্বাগতিকদের বিপক্ষে একটা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে তারা।

আগামী ১ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মার্কিন মুলুকে প্রথমবার বসতে যাচ্ছে চার-ছক্কার হাট। ৭ জুন শ্রীলঙ্কার বিপক্ষে আসরে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। বাকি তিন ম্যাচ ১০, ১৩ ও ১৬ জুন যথাক্রমে দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে।

লম্বা এই সফরের আগে আজ বেশ ব্যস্ত সময় কাটছে টাইগারদের। সকালে দেশের মাটিতে শেষবারের মতো অনুশীলন সেরে নিয়েছে টাইগার বাহিনী। এরপর দুপুরে আনুষ্ঠানিক ফটোসেশনে উপস্থিত হন সাকিব-শান্তরা। মিরপুরেই তোলা হয় ছবি।

এদিকে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনেও অংশ নেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও প্রধান কোচ হাথুরাসিংহে। জানান, বিশ্বকাপে নিজেদের উদেশ্য ও স্বপ্নের কথা।

তবে এখানেও শেষ নয়, বিকেলে বাংলাদেশ সফরে থাকা যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লুর সাথে সাক্ষাৎ করবেন ক্রিকেটাররা। যেখানে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসও উপস্থিত থাকবেন।

জানা গেছে, বসুন্ধরা কিংস অ্যারেনায় বিকেল ৪টা থেকে ৫টা ৩০ মিনিট পর্যন্ত জাতীয় দলের ক্রিকেটারদের সাথে সময় কাটাবেন ডোনাল্ড লু। এরপর ব্যক্তিগত সব কাজ শেষ করে মধ্যরাতে দেশ ছাড়বেন ক্রিকেটাররা।


স্পোর্টস ডেস্ক

মন্তব্য করুন