• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত * গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার * কেজরিওয়ালকে গ্রেফতারসহ ভারত ইস্যুতে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র * ঢাবি ভর্তি পরীক্ষার ফল আজ, জানা যাবে যেভাবে * ইসরাইল-হিজবুল্লাহ সংঘাত তীব্র, নিহত ১৭ * দুই নিরস্ত্র ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজার দিয়ে লাশ বালুচাপা দিল ইসরাইল * রানি জেৎসুনকে নিয়ে কুড়িগ্রামের পথে ভুটানের রাজা * বাল্টিমোরে ভেঙে পড়া সেতু আর ধাক্কা মারা জাহাজটি নিয়ে যা জানা যাচ্ছে * গুলি করে মারা হয়েছে বিশ্বের বৃহত্তম সাপটিকে! * যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

স্বজনদের আকুতি: নিখোঁজদের ফিরিয়ে দিন

news-details

প্রতীকী ছবি


গত ১৪ মার্চ মঙ্গলবার রাত  আনুমানিক ১০ টায় মোহাম্মদপুরের ইকবাল রোড ও টাউন হল এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাধারী কতিপয় ব্যক্তি ওমর ফারুক (৩৮) ও মনির হোসেন (৬০)কে  তুলে নিয়ে যাওয়ার পর কোনো সন্ধান না পাওয়ায় পরিবারের পক্ষে গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করে অবিলম্বে স্বজনদের সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি করে এক যৌথ বিবৃতি দিয়েছেন নিখোঁজ ব্যক্তিদের স্ত্রীরা।

এক যৌথ বিবৃতিতে নিখোঁজ ব্যক্তির স্ত্রীরা বলেন, নিখোঁজ ব্যক্তিরা যথাক্রমে ওমর ফারুক একজন স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ি এবং ১ ছেলে ও ২ মেয়ে সহ ৩ শিশু সন্তানের জনক এবং মনির হোসেন মোহাম্মদপুর টাউন হল এলাকার ব্যবসায়ি । তিনি ২ পুত্র সন্তানের জনক। তারা উভয়েই সংসারের একমাত্র উপার্জক্ষম ব্যক্তি। নিখোঁজ ব্যক্তিরা রাষ্ট্রদ্রোহী বা বেআইনী কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। উপরন্তু তারা প্রত্যেকই বেশ কিছুদিন যাবৎ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, গত ১৪ মার্চ মোহাম্মদপুরের ইকবাল রোড এলাকা থেকে কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ  পরিচয়ে কিছু লোক তাদেরকে তুলে নিয়ে যাওয়ার পর তাদের কোনো সন্ধান মিলছে না। স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাদেরকে আটক করার কথা কথা স্বীকার করছেন না। তাই স্বজনরা সন্তান-সন্ততিসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং  ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে রয়েছেন। 

এমতাবস্থায় একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ ওমর ফারুক ও মনির হোসেনের সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন তাদের স্ত্রীরা। এ ব্যাপারে তারা   মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন  নিখোঁজ ওমর ফারুকের স্ত্রী মোছাঃ মিনোয়ারা আক্তার ও মনির হোসেনের স্ত্রী ফেরদৌস আরা বেগম।

প্রেস বিজ্ঞপ্তি


এনএনবিডি, ঢাকা

মন্তব্য করুন