• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* অবসর নিয়ে এখনও ভাবছেন না মেসি * রাশিয়া ন্যাটোকে আক্রমণ করবে না : পুতিন * এইউবিতে “দারিদ্র বিমোচনে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত * আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে প্রথম বাংলাদেশি সৈকত * রাজনীতিতে আসছেন সানিয়া মির্জা! * অর্থ আত্মসাতের মামলায় কারাগারে মেজর মান্নান * বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের * নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার মতো অর্থ নেই ভারতীয় অর্থমন্ত্রীর * গাজার সমুদ্র তীরে প্লট বুকিং দিচ্ছে ইসরায়েলি দখলদাররা * ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

স্ত্রীর করা মামলায় কারাগারে সিটি ব্যাংকের চেয়ারম্যান

news-details

ছবি-সংগৃহীত


স্ত্রীর করা মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগে ওই মামলা করা হয়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত তার জামিন নামঞ্জুর করে এই আদেশ দেন।

এদিন আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেন আসামি আজিজ কায়সার। অপরদিকে বাদীপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী তুহিন হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে তাবাসসুম কায়সার বাদী হয়ে আদালতে মোট চারটি মামলার আবেদন করেন। এরপর আদালত তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে তিন মামলায় এজাহার গ্রহণের নির্দেশ দেন। এরপর গত ৭ ফেব্রুয়ারি ঢাকার আদালতে আত্মসমর্পণ করেন। এরপর আদালত শর্তসাপেক্ষে ১৬ মার্চ পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

জানা গেছে, আসামি আজিজ আল কায়সার জাল জালিয়াতির মাধ্যমে মামলার বাদী তাবাসসুম কায়সারের স্বাক্ষর নকল করে তার মালিকানাধীন স্টার পার্টিকেল মিলস লিমিটেডের শেয়ার হস্তান্তর করেন।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন