• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* পরিচয় গোপন করে কারাভোগ, দুইজনের কারাদণ্ড * দেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য আমরা প্রস্তুত আছি : সেনাপ্রধান * ফের বেড়েছে স্বর্ণের দাম * শেয়ারবাজারে টানা দরপতন,বিনিয়োগকারিদের মাথায় হাত * আওয়ামী দুঃশাসনের মূলোৎপাটন ঘটাতে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ : মির্জা ফখরুল * বিএনপি নির্বাচন ও গণতন্ত্রবিরোধী অবস্থান নিয়েছে: কাদের * বাংলাদেশে বিক্রি করা নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়ংকর তথ্য * উপজেলা নির্বাচনে কে কার আত্মীয় তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর * আমার স্ত্রীর কিছু হলে সাবেক সেনাপ্রধানকে আমি ছাড়বনা : ইমরান খান * আইপিএলে ডাক পেয়েও যেতে পারেননি শরিফুল

সীতাকুণ্ডে বিস্ফোরণ: সীমা অক্সিজেন প্ল্যান্টের পরিচালক গ্রেফতার

news-details

ছবি-সংগৃহীত


চট্টগ্রামের সীতাকুণ্ডে বিস্ফোরণে হতাহতের মামলায় সীমা অক্সিজেন প্ল্যান্টের পরিচালক পারভেজ আহমেদকে গ্রেফতার করেছে শিল্প পুলিশ।

মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে সোমবার (৬ মার্চ) দিবাগত রাত পৌনে ১২টার দিকে সীতাকুণ্ড মডেল থানায় সীমা অক্সিজেনের ব্যবস্থাপনা পরিচালক মামুন উদ্দীন ও তার দুই ভাই আশরাফ উদ্দীন এবং পারভেজ উদ্দীনসহ মোট ১৬ জনকে এজাহারনামীয় আসামি করে একটি মামলা দায়ের করা হয়। নিহত এক ভিকটিমের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে মামলাটি করেন।

গত ৪ মার্চ বিকেল ৪টা ৫৫ মিনিটে কদমরসুলের কেশবপুর এলাকায় সীমা স্টিলের অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনা ঘটে। ভয়াবহ এ বিস্ফোরণে কেঁপে ওঠে কয়েক কিলোমিটার এলাকা। ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার এলাকাজুড়ে ছিটকে পড়ে বিস্ফোরিত ইস্পাতের টুকরো।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার মধ্যে আগুণ নিয়ন্ত্রণে আনে। ওই দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৭ জন।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন