• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইন্ডিয়া আউট এবং ভারতীয় পণ্য বয়কট, বিএনপির অবস্থান * যে কারণে বাংলাদেশের নির্বাচনে শক্ত অবস্থান থেকে সরে দাঁড়ায় যুক্তরাষ্ট্র * বেরোবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের কর্মশালা ও ইফতার * ঢাকাসহ দেশের ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত * রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল * আবারো অধিনায়ক হচ্ছেন বাবর আজম * পায়ুপথে ৭০ লাখ টাকার স্বর্ণ! * ভুটানের রাজাকে সোনাহাট স্থলবন্দরে গার্ড অব অনার ও বিদায়ী সংবর্ধনা প্রদান * জলদস্যুদের সাথে ২৩ নাবিকের মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি: কবির গ্রুপ * ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের

রোহিঙ্গা ক্যাম্পে বাবার পর খুন হলেন ছেলে সৈয়দ হোছাইন

news-details

রোহিঙ্গা ক্যাম্পে বাবার পর খুন হলেন ছেলে সৈয়দ হোছাইন


কক্সবাজারের উখিয়ায় দুই জন রোহিঙ্গা নেতা হত্যাকাণ্ডের পর আবারও খুনের ঘটনা ঘটেছে। নিহতের নাম মোহাম্মদ হোছাইন (২৪)। তিনি রোহিঙ্গা ক্যাম্পের ১৯ নম্বর ব্লকের এ/১০ এর জামিল আহমেদের পুত্র।

মঙ্গলবার রাতে উখিয়ার ১৯ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন এপিবিএন-৮ এর সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ। তিনি বলেন, ক্যাম্প ১৯-এর এ ব্লকে একটি চায়ের দোকানের সামনে সৈয়দ হোছাইন দাঁড়িয়ে অন্য রোহিঙ্গাদের সাথে কথা বলেছিল।

এসময় ১০/১২ জনের একদল দুর্বৃত্ত সৈয়দ হোছাইনকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে এবং গুলি চালায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, কথিত আরসা নামের একটি সন্ত্রাসী গ্রুপ সৈয়দ হোছাইনের উপর হামলা চালায় এবং ৮/১০ রাউন্ড গুলি করে পালিয়ে যায়।

আরও পড়ুন : ফেসবুক লাইভে এসে ৪ মাঝিকে হত্যার বর্ণনা দিলেন রোহিঙ্গা যুবক

সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, রোহিঙ্গা দুষ্কৃতিকারীরা ইতিপূর্বে সৈয়দ হোছাইনের বাবা জমিল হোসেনকে খুন করে। ওই খুনের মামলার আসামিদের গ্রেফতারের জন্য সে তৎপর ছিল। এই আক্রোশে দুষ্কৃতিকারীরা তাকে খুন করছে বলে প্রাথমিকভাবে জানা যায়। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে।

পুলিশ টহল জোরদারসহ খুনের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে। এর আগে ১৫ অক্টোবর রাতে ১৩ নম্বর ক্যাম্পে দুইজন রোহিঙ্গা মাঝিকে কুপিয়ে হত্যা করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এর রেশ কাটতে না কাটতে দুইদিনের মাথায় আবারও হত্যাকাণ্ডের ঘটনা ঘটল।


জেলা সংবাদদাতা

মন্তব্য করুন