• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত * ভারতে প্রথম ধাপের লোকসভা নির্বাচনে ভোট পড়েছে ৬০ শতাংশ * অতিবৃষ্টিতে দুবাই বিমানবন্দরে এখনো অচলাবস্থা * ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান * ইসরাইল কি আবারো হামলার পরিকল্পনা করছে! * বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের * ১১ ম্যাচ নিষিদ্ধ আর্জেন্টাইন গোলরক্ষক * ‘ভারত বাংলাদেশের বন্ধু, এটা যারা বলে তাদের মানসিক সমস্যা’ * তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্কে বিশ্ববাসি * সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

রাস্তার পাশ থেকে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

news-details

ছবি: সংগৃহীত


টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পাশ্ববর্তী ঘাটাইল উপজেলার পাঁচটিকড়ী এলাকা থেকে জাহিদ নামের ৭ম শ্রেণির এক স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে ভূঞাপুর-গোপালপুর সড়কের পাশে পড়ে থাকা ঘাটাইল উপজেলার পাঁচটিকড়ী দক্ষিণপাড়া স্কুলের কাছ থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত জাহিদ ভূঞাপুর উপজেলার বলরামপুর গ্রামের সুজন তালুকদারের ছেলে বলে জানা গেছে।

নিহতের চাচা শামছুল তালুকদার জানায়, বুধবার সন্ধ্যার দিকে পরিবারের বাড়তি খরচ মিটাতে উপার্জনের আশায় বাবার ব্যাটারিচালিত ভ্যানগাড়ি নিয়ে বের হয়। এরপর খবর আসে পাঁচটিকড়ী এলাকায় তার মরদেহ পাওয়া গেছে।

ঘাটাইল উপজেলার লোকেড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক মিলন জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়রা পাঁচটিকড়ী দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এলাকাবাসী একটি গলাকাটা রক্তাক্ত অজ্ঞাত মরদেহ দেখতে পায়।

পরে তারা বিষয়টি আমাকে জানালে আমি ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেই।পুলিশ এসে মরদেহ পেলেও ভ্যানগাড়িটি পায়নি। পাশের জঙ্গলে রক্তাক্ত একটি কাঁচি উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে ভ্যানগাড়িটি ছিনিয়ে নিতেই দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে।

ঘাটাইল থানা ওসি আজাহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হবে, তদন্ত শেষে হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যাবে।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন