• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* জলবায়ু উদ্বাস্তুদের রক্ষায় আইনি সংজ্ঞা প্রয়োজন * মেজর হাফিজকে কারাগারে পাঠানোর নির্দেশ * এখনো নেভেনি এস আলম সুগার মিলের আগুন * রাজধানীর কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অব্যবস্থাপনা, আটক ২৪ * গাজীপুরে বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ * শিক্ষক রাজনীতি বন্ধে আচরণবিধি তৈরি করছে মন্ত্রণালয় * উপজেলা নির্বাচনে অংশ নিলে আজীবন বহিষ্কার : বিএনপি‘র হাইকমান্ড * ইউক্রেনে মার্কিন আব্রামস ট্যাংক ধ্বংস করে রুশ সেনাদের কৌতুক * আওয়ামী লীগের শিক্ষা বাজেট বিএনপির জাতীয় বাজেটের চেয়ে বেশি: শিক্ষামন্ত্রী * হ্যারিসের সঙ্গে গ্যান্টজের বৈঠক, নেতানিয়াহুকে সরানোর মার্কিন ইঙ্গিত!

রমজানে ইসরায়েলি পণ্য বয়কটে যুক্তরাজ্যে প্রচারণা

news-details

ছবি-সংগৃহীত


ইসরায়েলি পণ্য বয়কট করতে লন্ডনসহ যুক্তরাজ্যের বিভিন্ন শহরে প্রচারণা শুরু হয়েছে। যুক্তরাজ্যভিত্তিক সংগঠন ‘ফ্রেন্ডস অব আল-আকসা’ এ প্রচারণা চালু করেছে। খবর: আরবনিউজ’র।

ইসরায়েলি পণ্য বয়কটে সচেতনতার আহ্বান জানিয়ে ২০ হাজারের বেশি লিফলেট বিতরণ করা হয়েছে। হ্যাশট্যাগ ‘চেক দ্য লেবেল’ (#CheckTheLabel) ব্যবহার করে টুইটারেও তাদেরকে প্রচারণা চালাতে দেখা গেছে। 

পবিত্র রমজান মাসজুড়ে যুক্তরাজ্য ও ইউরোপের মুসলমানরা যেন ইসরায়েলি পণ্য না কেনে, প্রচারণায় এ আহ্বান জানানো হচ্ছে। এশিয়ার মরক্কো ও মালয়েশিয়ায়ও এ প্রচারণার পক্ষে কার্যক্রম চালু হয়েছে বলে জানা গেছে।

গতকাল শুক্রবার জুমার নামাজের সময় লিফলেট বিতরণ করা হয়। এতে লেখা রয়েছে, ইসরায়েলি খেজুর ছাড়াই চলুক এবারের রমজান।

প্রচারণায় যুক্তরা জানান, ২০২৩ সালের ৭৬ দিনের ইসরায়েল অন্তত ৮৩ ফিলিস্তিনিকে হত্যা করেছে।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন