• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* শেয়ারবাজারে টানা দরপতন,বিনিয়োগকারিদের মাথায় হাত * আওয়ামী দুঃশাসনের মূলোৎপাটন ঘটাতে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ : মির্জা ফখরুল * বিএনপি নির্বাচন ও গণতন্ত্রবিরোধী অবস্থান নিয়েছে: কাদের * বাংলাদেশে বিক্রি করা নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়ংকর তথ্য * উপজেলা নির্বাচনে কে কার আত্মীয় তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর * আমার স্ত্রীর কিছু হলে সাবেক সেনাপ্রধানকে আমি ছাড়বনা : ইমরান খান * আইপিএলে ডাক পেয়েও যেতে পারেননি শরিফুল * পৃথিবীর ভয়ংকরতম সাম্প্রদায়িক শক্তির সঙ্গে আ’লীগের বন্ধুত্ব : রিজভী * বিএনপি নেতা হাবিব কারাগারে * কোরিয়ার প্রতিটি গলি আজানের ধ্বনিতে ভরে উঠবে,দাউদ কিমের আশাবাদ

মোহাম্মদপুরে ট্রাকচাপায় মাদ্রাসাছাত্রীর মৃত্যু

news-details

ছবি-সংগৃহীত


রাজধানীতে ট্রাকচাপায় জায়েদা আক্তার (৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।

বুধবার (১৫ মার্চ) বিকালে মোহাম্মদপুর ভাঙ্গা মসজিদ তিন রাস্তার মোড়ে এই ঘটনা ঘটে। মোহাম্মদপুরের স্থানীয় একটি  মাদ্রাসায় হাফেজিতে পড়তো জায়েদা।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের মা অহিদা বেগম জানিয়েছেন, তার মেয়ে মাদ্রাসা থেকে বাসায় আসে। পরে আবার বাইরে বের হয়। বাসা থেকে একটু দূরে তিন রাস্তার মোড়ে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় সে। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে বিকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার সাগরপুর গ্রামের জাকির হোসেনের এর মেয়ে জায়েদা। দুই বোনের মধ্যে সে ছিল বড়। মোহাম্মদপুর ভাঙা মসজিদ এলাকায় মহিলা মাদ্রাসার পাশের গলিতে পরিবারে সঙ্গে থাকতো সে। বাবা জাকির হোসেন কৃষি মার্কেটে দিনমজুরের কাজ করেন।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন