• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* অতিবৃষ্টিতে দুবাই বিমানবন্দরে এখনো অচলাবস্থা * ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান * ইসরাইল কি আবারো হামলার পরিকল্পনা করছে! * বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের * ১১ ম্যাচ নিষিদ্ধ আর্জেন্টাইন গোলরক্ষক * ‘ভারত বাংলাদেশের বন্ধু, এটা যারা বলে তাদের মানসিক সমস্যা’ * তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্কে বিশ্ববাসি * সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি * বিএনপি নেতা-কর্মীরা অপরাধ করেছে, তাই আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে: প্রধানমন্ত্রী * কাতার আমিরের নামে সড়ক ও পার্ক হচ্ছে ঢাকায়

মেসিকে দেখে মুগ্ধ পিএসজি কোচ

news-details

ছবি-সংগৃহীত


নতুন মৌসুমের প্রথম ম্যাচেই লিওনেল মেসির ম্যাজিক দেখেছিল পুরো বিশ্ব। ম্যাচে দর্শকদের মাতিয়ে তুলে ছিলেন আর্জেন্টাইন তারকা। পিএসজির জয়ে দুটি গোল করে দারুণ অবদান রাখেন তিনি। দলটির নতুন কোচ ক্রিস্টোফ গালটায়ার প্রথম ম্যাচে মেসির খেলায় মুগ্ধ।

এ ব্যাপারে ক্রিস্টোফ গালটায়ার বলেন, ‘ও (মেসি) কতটা ভালো ফুটবলার তা নিয়ে অবাক হওয়ার অবকাশ নেই। কারণ যখন আপনার এই রকম রেকর্ড থাকবে, এত ম্যাচ খেলে ফেলবেন, এতগুলো ট্রফি থাকবে, আপনি যথেষ্ট বড় মানের একজন তারকা। ও সব কিছুই জিতেছে। বিশ্বকাপ হাতছাড়া হলেও ক্লাব পর্যায়ে ও সব জিতেছে। ব্যক্তিগত পুরস্কার জিতেছে, কিন্তু তবুও সন্তুষ্ট নয়, তৃপ্ত হওয়া থেকে অনেক দূরে। যখন লিও হাসে তখন গোটা দল হাসে।’

প্রথম ম্যাচের ৯ মিনিটে মেসির পাস থেকে পিএসজিকে এগিয়ে দেন নেইমার। ৮০ মিনিটে নেইমারের পাস থেকে বিশ্বমানের গোলটি করে যান মেসি। ম্যাচে ৮৫ মিনিটে লিয়ান্দ্রো পারিডেসের পাস থেকে দ্বিতীয় গোলটি করেন ফুটবল যুবরাজ। দারুণ ব্যাকভলিতে গোলটি করেন মেসি। 

২০২১-২২ মৌসুমের শুরুতে বার্সেলোনা থেকে মেসি পিএসজিতে যান। প্রথম মৌসুমে সব ধরনের প্রতিযোগীতা মিলে ৩৪ ম্যাচে ১১ গোল করেন তিনি। পিএসজি'র হয়ে প্রথম মৌসুমে লিগ ওয়ান চ্যাম্পিয়ন হন মেসি।


এনএন বিডি, ঢাকা

মন্তব্য করুন