• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* মেঘনায় জামায়াতের ঈদ পুণর্মিলনী * মিশিগানে বাড়ির সামনে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত * ইসরাইলী বিমানের ঢাকায় অবতরণ বিষয়ে বেবিচকের ব্যাখ্যা * উত্তেজনার মধ্যেই ইসরায়েলি জাহাজ জব্দ করল ইরান * বিএনপি ‘গুম-নির্যাতনের’কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : কাদের * জাতি প্রস্তুত নতুন বাংলা বর্ষবরণে * ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরছে মানুষ * ইসরাইলের পাশে দাঁড়ালে মধ্যপ্রাচ্যে মার্কিন ঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার হুমকি ইরানের * তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসতে চলেছেন মোদি: জরিপের ফল * ফিলিস্তিনকে স্বীকৃতি দেয়ার পথে ইউরোপের তিন দেশ

মাওলানা আব্দুর রাফঈকে তুলে নেয়ার অভিযোগ পরিবারের

news-details

ছবি: সংগৃহীত


মাওলানা আব্দুর রাফঈ নামের এক ব্যক্তিকে একটি সাদা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। এক এক বিবৃতিতে তার মোছাঃ হাজেরা খাতুন এ অভিযোগ করেন।

তিনি বলেন, গত ২৫ জানুয়ারি বুধবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায় বনানীর নো’মান এসোসিয়েটস প্রাঃ লিঃ, ৩৪, কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা- অফিস থেকে বাড়ি ফেরার জন্য অফিস থেকে লিফট দিয়ে নিচে নামার সাথে সাথেই ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকে কয়েক ব্যক্তি প্রতিষ্ঠানের কর্মকর্তা মাওলানা আব্দুর রাফঈকে একটি সাদা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়ার পর কোনো সন্ধান না পাওয়া যাচ্ছে না।

বিবৃতিতে মোছাঃ হাজেরা খাতুন বলেন, তার স্বামী একজন পেশাজীবী। তিনি একটি ম্যানপাওয়ার অফিসে চাকরি করে জীবিকানির্বাহ করেন এবং তিনি সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার তিনটি শিশু সন্তান রয়েছে। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনী কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। উপরন্তু তিনি বেশ কিছুদিন যাবৎ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে গত ২৫ জানুয়ারি কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না। স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা কথা স্বীকার করছেন না। তাই তিনি তিন শিশু সন্তানসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং তার নিজ ও সন্তানদের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে রয়েছেন।

এমতাবস্থায় একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ আব্দুর রাফঈ সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আবেদন জানিয়েছেন তার স্ত্রী মোছাঃ হাজেরা খাতুন। এ ব্যাপারে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।


প্রেস বিজ্ঞপ্তি:

মন্তব্য করুন