• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত * ভারতে প্রথম ধাপের লোকসভা নির্বাচনে ভোট পড়েছে ৬০ শতাংশ * অতিবৃষ্টিতে দুবাই বিমানবন্দরে এখনো অচলাবস্থা * ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান * ইসরাইল কি আবারো হামলার পরিকল্পনা করছে! * বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের * ১১ ম্যাচ নিষিদ্ধ আর্জেন্টাইন গোলরক্ষক * ‘ভারত বাংলাদেশের বন্ধু, এটা যারা বলে তাদের মানসিক সমস্যা’ * তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্কে বিশ্ববাসি * সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

বৃষ্টির কারণে আইপিএলের ফাইনাল শুরুতে বিলম্ব

news-details

ছবি: সংগৃহীত


আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হওয়ার কথা ছিলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপা নির্ধারনী ম্যাচ। কিন্তু বৃষ্টির কারণে যথাসময়ে খেলা শুরু করা যায়নি।

ইতোমধ্যেই নির্ধারিত সময়ের প্রায় ৩০ মিনিট পেরিয়ে গেলেও টস হয়নি। এমনকি বৃষ্টির কারণে উইকেট এবং এর আশে-পাশের পুরো এলাকা ঢেকে রাখা হয়েছে। মাঠের এখন যা অবস্থা তাতে, বৃষ্টি থামলেও আরও প্রায় ঘন্টাখানেক সময় লাগবে মাঠ তৈরী হতে। 

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী রাত ৮ টায় টস হওয়ার কথা ছিল। আর ম্যাচ শুরু হওয়ার নির্ধারিত সময় ছিল ৮টা ৩০ মিনিট। যদি বৃষ্টিতে আজ খেলা না হয় তাহলে আগামীকাল রিজার্ভ ডেতে আবারও নতুন করে খেলা শুরু হবে। 


এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন