• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইন্ডিয়া আউট এবং ভারতীয় পণ্য বয়কট, বিএনপির অবস্থান * যে কারণে বাংলাদেশের নির্বাচনে শক্ত অবস্থান থেকে সরে দাঁড়ায় যুক্তরাষ্ট্র * বেরোবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের কর্মশালা ও ইফতার * ঢাকাসহ দেশের ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত * রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল * আবারো অধিনায়ক হচ্ছেন বাবর আজম * পায়ুপথে ৭০ লাখ টাকার স্বর্ণ! * ভুটানের রাজাকে সোনাহাট স্থলবন্দরে গার্ড অব অনার ও বিদায়ী সংবর্ধনা প্রদান * জলদস্যুদের সাথে ২৩ নাবিকের মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি: কবির গ্রুপ * ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের

বিছানায় মায়ের লাশ, পাশে কান্নারত অবুঝ শিশু

news-details

ছবি: সংগৃহীত


গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী মেট্রো থানাধীন আমবাগ এলাকায় এক নারীকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পলাতক। শুক্রবার দুপুর দেড়টার দিকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করেছে। এ সময় বিছানায় পড়ে ছিল মায়ের লাশ; আর পাশে কাঁদছিল তার অবুঝ শিশু।

নিহত কল্পনা রানী বর্মণ (২৬) সুনামগঞ্জের তাহেরপুর থানার ইন্দ্রপুর গ্রামের দিনেশ চন্দ্র বর্মণের মেয়ে। তার স্বামীর নাম অঞ্জু বর্মণ।

পুলিশের ধারণা, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করেছেন তার স্বামী। ঘরের দরজায় বাইরে থেকে তালা ঝুলানো ছিল। ভেতরে কাঁদছিল ছয় বছর বয়সী শিশু। পরে তালা ভেঙে ঘরের ভিতরে গিয়ে দেখা যায়, মায়ের লাশ পড়ে আছে বিছানায় আর পাশেই কাঁদছিল শিশুটি।

নিহত নারীর স্বজনের পুলিশকে জানায়, সুনামগঞ্জের তাহেরপুর থানার ইন্দ্রপুর গ্রামের দিনেশ চন্দ্র বর্মণের মেয়ে কল্পনা রানী বর্মণ স্বামীকে নিয়ে ২৫ ফেব্রুয়ারি কোনাবাড়ী আমবাগে তার বাবার ভাড়া বাসায় বেড়াতে আসেন। অনেক দিন ধরেই স্বামী–স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ছিল। মেয়ে ও জামাতাকে বাসায় রেখে শুক্রবার সকাল ৭টার দিকে দিনেশ কাজে বের হন। এ সময় কল্পনা রানীর ছয় বছরের মেয়ে ঘুমচ্ছিলেন।

পুলিশ আরও জানায়, দুপুর সোয়া ১২টার দিকে দিনেশ চন্দ্র বাসায় ফিরে দেখেন ঘরের দরজায় বাইরে থেকে তালা লাগানো, ভেতরে কল্পনা রানীর শিশু মেয়ে কান্নাকাটি করছে। পরে আশপাশের লোকজনকে নিয়ে দিনেশ শাবল দিয়ে তালা ভেঙে ঘরে প্রবেশ করে দেখতে পান, বিছানায় কল্পনার লাশ পড়ে আছে। খবর পেয়ে কোনাবাড়ী থানা–পুলিশ নিহত নারীর লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কোনাবাড়ী মেট্রো থানার উপ-পরিদর্শক শাখাওয়াত ইমতিয়াজ বলেন, কল্পনার আগেও একটি বিয়ে হয়েছিল। সেই স্বামী মারা যাওয়ার পর ১০ মাস আগে অঞ্জু বর্মণের সঙ্গে বিয়ে হয়। আগের সংসারের ছয় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। পারিবারিক কলহের জেরে তার স্বামী তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, কল্পনার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় নিহত নারীর বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। পলাতক স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন