• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত * ভারতে প্রথম ধাপের লোকসভা নির্বাচনে ভোট পড়েছে ৬০ শতাংশ * অতিবৃষ্টিতে দুবাই বিমানবন্দরে এখনো অচলাবস্থা * ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান * ইসরাইল কি আবারো হামলার পরিকল্পনা করছে! * বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের * ১১ ম্যাচ নিষিদ্ধ আর্জেন্টাইন গোলরক্ষক * ‘ভারত বাংলাদেশের বন্ধু, এটা যারা বলে তাদের মানসিক সমস্যা’ * তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্কে বিশ্ববাসি * সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

বাংলাদেশ উপদূতাবাসের প্রথম সচিবের নগ্ন চ্যাটিং ফাঁস!

বাংলাদেশ উপদূতাবাসের প্রথম সচিবের নগ্ন চ্যাটিং ফাঁস!

news-details

নাম - ছবি : সংগ্রহীত


ভারতের কলকাতায় বিদেশী নারীর সঙ্গে বাংলাদেশ উপদূতাবাসের প্রথম সচিবের নগ্ন চ্যাটিং ফাঁস হয়েছে। কলকাতায় বাংলাদেশ উপ -হাইকমিশনের প্রথম সচিব (রাজনৈতিক) মুহাম্মদ সানিউল কাদের-এর বিরুদ্ধে বিদেশে দায়িত্বরত অবস্থায় এমন অনৈতিক ও অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে।

এদিকে জানা গেছে, এ প্রতিবেদন লেখা পর্যন্ত আজ বুধবার সকাল ১১টা ৫০ মিনিটে তিনি বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে ফিরছেন।

বাংলাদেশ উপ-হাইকমিশন কলকাতায় কর্মরত প্রথম সচিব মুহাম্মদ সানিউল কাদের এর অনৈতিক ও অসামাজিক কার্যকলাপ সম্পর্কিত দু’টি ভিডিও সম্প্রতি ভারতীয় নাগরিক আলিশা মাহমুদ নামের একজন নারী বাংলাদেশ উপ-হাইকমিশন কলকাতা-এর অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট দেয়। ভিডিও দু’টি-তে প্রথম সচিব মুহাম্মদ সানিউল কাদের এবং ঐ নারীকে নগ্ন অবস্থায় উদ্যম নৃত্য ও অসামাজিক কার্যকলাপে লিপ্ত হতে দেখা য়ায়। মূলত হোয়াটসঅ্যাপে উত্তেজনামূলক চ্যাটিং এবং তাদের ভিডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে চলে আসায় বাংলাদেশ এবং বাংলাদেশ উপ-হাইকমিশনের কর্মকর্তাদের সম্পর্কে ভারতীয় জনগণের নেতিবাচক ধারণা তৈরি হয়েছে এবং অন্যান্য দেশের কূটনৈতিক মিশনগুলির মধ্যে ব্যাপকভাবে ক্ষুন্ন হচ্ছে বাংলাদেশের ভাবমূর্তি। বিষয়টি প্রকাশ্যে আসতেই উপ-দূতাবাসের বেশ কয়েকজন কর্মকর্তা গোটা ঘটনা ধামাচাপা দিতে উদ্যোগী হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

গোটা বিষয় নিয়ে কলকাতার বাংলাদেশ উপহাইকমিশনের প্রথম সচিব রাজনৈতিক জনাব মো. সানিউল কাদেরের সাথে যোগাযোগ করা হলে তিনি সরাসরি আলিশা মাহমুদ নামে ওই ভারতীয় নারীকে চিনতে অস্বীকার করেন। এই নারীকে তিনি চেনেন না এমন দাবি করার পর যখন ভিডিও প্রসঙ্গে তার কাছে জানতে চাওয়া হয় তিনি খানিকটা অপ্রস্তুত হয়ে বলে ফেলেন, ভিডিওটা সুপার এডিটেড। তবে এই বিষয় নিয়ে মিডিয়ার সামনে আসতে অস্বীকার করেন তিনি।

অন্যদিকে কলকাতা উপহাইকমিশনের উপ-হাইকমিশনার তৌফিক হাসান এর সাথে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। যদিও হাই কমিশনের হেড অফ চ্যান্সেলর শামীমা ইয়াসমিন বলেন, ‘বিষয়টি স্পর্শকাতর, এখনই এই নিয়ে মন্তব্য করা যাবে না, তবে যদি এমন ঘটনা ঘটে থাকে তাহলে আমরা সরকারিভাবে ব্যবস্থা নেবো।’

এনএনবিডি ডেস্ক

মন্তব্য করুন