• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সীমান্তে হত্যাকাণ্ড পরিকল্পিত কিছু না, এটি দুর্ঘটনা : প্রধানমন্ত্রীর উপদেষ্টা * দেশের ২৪ শতাংশ বাসের ফিটনেস নেই : টিআইবি * বগুড়ায় নিখোঁজ ছাত্রের লাশ মিলল গোয়াল ঘরে * জলবায়ু উদ্বাস্তুদের রক্ষায় আইনি সংজ্ঞা প্রয়োজন * মেজর হাফিজকে কারাগারে পাঠানোর নির্দেশ * এখনো নেভেনি এস আলম সুগার মিলের আগুন * রাজধানীর কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অব্যবস্থাপনা, আটক ২৪ * গাজীপুরে বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ * শিক্ষক রাজনীতি বন্ধে আচরণবিধি তৈরি করছে মন্ত্রণালয় * উপজেলা নির্বাচনে অংশ নিলে আজীবন বহিষ্কার : বিএনপি‘র হাইকমান্ড

বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন

news-details

ছবি-সংগৃহীত


ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ঘাতক বড়ভাইকে আটক করেছে পুলিশ। 

শনিবার সকালে নাসিরনগর উপজেলার ধরমণ্ডল ইউনিয়নের ধরমণ্ডল গ্রামের ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম দুলাই মিয়া (২৫) । তিনি ধরমণ্ডল গ্রামের আনোয়ার আলীর ছেলে। ঘাতক ফুল মিয়া সম্পর্কে নিহতের বড়ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুলাই মিয়া ও ফুল মিয়া দুজন আপন ভাই। ফুল মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে গ্রামের বিভিন্নজনকে মারধর করত। প্রায়শই নেশাও করত। অনেকেই ছোটভাই দুলাই মিয়ার কাছে বিচার দিত এসব বিষয়ে। শুক্রবার বিকালেও একজনের সঙ্গে খারাপ ব্যবহার করে ফুল মিয়া। 

এ নিয়ে ফুল মিয়ার সঙ্গে কথা বলতে গেলে ছোটভাই দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। আহতাবস্থায় রাতে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। ঢাকা যাওয়ার পথে সকালে মারা যান দুলাই মিয়া। 

এদিকে গতকাল রাতেই ঘাতক ফুল মিয়াকে আটক করে স্থানীয় জনতা। এর পর পুলিশ তাকে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

নাসিরনগর থানার ওসি হাবিবুল্লাহ সরকার বলেন, বড়ভাই ফুল মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন