• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইন্ডিয়া আউট এবং ভারতীয় পণ্য বয়কট, বিএনপির অবস্থান * যে কারণে বাংলাদেশের নির্বাচনে শক্ত অবস্থান থেকে সরে দাঁড়ায় যুক্তরাষ্ট্র * বেরোবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের কর্মশালা ও ইফতার * ঢাকাসহ দেশের ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত * রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল * আবারো অধিনায়ক হচ্ছেন বাবর আজম * পায়ুপথে ৭০ লাখ টাকার স্বর্ণ! * ভুটানের রাজাকে সোনাহাট স্থলবন্দরে গার্ড অব অনার ও বিদায়ী সংবর্ধনা প্রদান * জলদস্যুদের সাথে ২৩ নাবিকের মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি: কবির গ্রুপ * ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের

বঙ্গবন্ধু স্যাটেলাইটের কার্যক্রম ৮ দিন বিঘ্ন হতে পারে

news-details

ছবি-সংগৃহীত


সৌর ব্যতিচারের (সান আউটেজ) কারণে ৭ মার্চ থেকে ১৪ মার্চ (৮ দিন) পর্যন্ত প্রতিদিন সকালে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার কার্যক্রমে সাময়িক বিঘ্ন ঘটতে পারে।

সোমবার (৬ মার্চ) বিএসসিএল এর ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার কার্যক্রম সাময়িক বিঘ্ন ঘটার সময়গুলো হচ্ছে—

৭ মার্চ স্থানীয় সময় সকাল ৯টা ৫৫ মিনিট থেকে ১০টা পর্যন্ত ৫ মিনিট;

৮ মার্চ ৯টা ৫২ মিনিট থেকে ১০টা ২ মিনিট পর্যন্ত মোট ১০ মিনিট;

৯ মার্চ সকাল ৯টা ৫১ মিনিট থেকে ১০টা ৩ মিনিট পর্যন্ত ১২ মিনিট;

১০ মাস সকাল ৯টা ৫০ মিনিট থেকে ১০টা ৩ মিনিট পর্যন্ত মোট ১৩ মিনিট;

১১ মার্চ সকাল ৯টা ৫০ মিনিট থেকে ১০টা ৩ মিনিট পর্যন্ত মোট ১৩ মিনিট;

১২ মার্চ সকাল ৯টা ৫১ মিনিট থেকে ১০টা ২ মিনিট পর্যন্ত মোট ১১ মিনিট;

১৩ মার্চ সকাল ৯টা ৫১ মিনিট থেকে সকাল ১০টা ১ মিনিট পর্যন্ত ১০ মিনিট এবং ১৪ মাস ৯টা ২২ মিনিট থেকে ৯টা ৫৯ মিনিট পর্যন্ত মোট ৭ মিনিট।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাকৃতিক কারণ ঘটিত এই সাময়িক বিঘ্নের জন্য বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। 

 


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন