• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত * আগামীকাল পবিত্র ঈদুল আজহা * সৌদি আরবে জর্ডান ও ইরানের ১৯ হজযাত্রীর মৃত্যু * শুভেচ্ছা * ফ্রিজে গরুর মাংস পাওয়ায় মধ্যপ্রদেশে ১১ মুসলিমের বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ * সেন্টমার্টিন পরিস্থিতি নিয়ে ছাত্রশিবিরের উদ্বেগ প্রকাশ * সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে পদদলিত হয়ে দুই শিশুর মৃত্যু * মৌসুমের শুরুতেই দুই বিভাগে ভারী বৃষ্টি ও বন্যার শঙ্কা * গাজার দক্ষিণে কৌশলগত যুদ্ধবিরতি ইসরাইলের * সোনালী ব্যাংককে ১ কোটি রুপি জরিমানা ভারতের কেন্দ্রীয় ব্যাংকের

পিস্তল হাতে মিছিলের নেতৃত্বে এমপি মোস্তাফিজ,ভিডিও ভাইরাল

news-details

ছবি : সংগৃহীত


একের পর এক বিতর্ক যেন পিছু ছাড়ছে না চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর। এবার প্রকাশ্যে অস্ত্র হাতে মিছিল করতে দেখা যায় তাঁকে। রাজশাহীতে বিএনপির এক নেতার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আলোচিত এই সংসদ সদস্যের অস্ত্র হাতে মিছিলের ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের মতো বাঁশখালীতেও বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। আর হাতে রিভলবার নিয়ে সেই মিছিলের সামনে থেকে নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। মিছিলটি বাঁশখালী থানা ও উপজেলা পরিষদ চত্বর ঘুরে শেষ হয়। এরপর সেখানে একটি সমাবেশ হয়।

এদিকে এমপি মোস্তাফিজুরের ব্যক্তিগত ফেসবুক পেজে মিছিলের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ৩ মিনিট ৪৫ সেকেন্ডের ওই ভিডিওতে এমপি মোস্তাফিজুর রহমানকে রিভলবার হাতে মিছিলের সামনে হাঁটতে দেখা যায়। একপর্যায়ে তাকে রিভলবারটি নাড়াচাড়া করতে দেখা যায়।

সেই মিছিলে অন্যদের মধ্যে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর, পৌর মেয়র তোফায়েল বিন হোসাইন, চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ ন ম শাহদাত আলম, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দিন উপস্থিত ছিলেন।

এদিকে অস্ত্র হাতে মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এমপি মোস্তাফিজুর, বলেন, প্রধানমন্ত্রীর জীবন রক্ষায় আমরা সবসময় প্রস্তুত আছি।তিনি শুধু বাংলাদেশের নয়, তিনি বিশ্বের নেত্রী। উনাকে বিএনপির এক নেতা প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছেন। তাই আর শান্তি নয়, আমরা এবার বিএনপিকে প্রতিরোধ করব।

রাস্তায় পেলে আমরা তাদের ছাড় দেব না। বিএনপিকে বলতে চাই, তোমরা আগুন সন্ত্রাস করলে তোমাদের আমরা বের হতে দেব না।

এদিকে অস্ত্র হাতে প্রকাশ্যে মিছিল করার বিষয়ে জানতে এমপি মোস্তাফিজুর রহমানের মুঠোফোনে কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

সমাবেশে যোগ দেয়া বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী বলেন, আমাদের এমপি মিছিলে যে অস্ত্রটি প্রদর্শন করেছেন সেটি ওনার লাইসেন্স করা, এটি নিজের নিরাপত্তার জন্য তিনি প্রদর্শন করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক দলীয় নেতা-কর্মীরা বলেন, আমাদের এমপি সবসময় এমন কিছু করেন, যার মাধ্যমে তিনি নেত্রীর দৃষ্টি আকর্ষণ করতে পারেন। আজকেও তাঁর লাইসেন্স করা অস্ত্র প্রদর্শন করে তিনি এরকম দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন।

প্রসঙ্গত, এক সময় ইন্স্যুরেন্স কোম্পানির কর্মকর্তা ছিলেন মোস্তাফিজুর রহমান চৌধুরী। এরমধ্যে ২০১৪ সালে প্রথমবারের মতো সংসদ সদস্য হয়ে এখন আছেন দ্বিতীয় মেয়াদে। এমপি হওয়ার পর বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। এরমধ্যে নিজের গাড়িতে বসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে আপত্তিকর মন্তব্য ও গালাগালি করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার নির্দেশে স্থানীয় পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা সলিমুল হক চৌধুরীসহ বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানদের ওপর হামলা ও মারধরের অভিযোগ রয়েছে।


এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন