• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ঢাকাসহ ৬ বিভাগে ঝড়বৃষ্টির আভাস * ইরানে পাল্টা হামলা চালিয়েছে ইসরাইল * উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিলেই আজীবন বহিষ্কার * চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু * পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ * ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু * পরিচয় গোপন করে কারাভোগ, দুইজনের কারাদণ্ড * দেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য আমরা প্রস্তুত আছি : সেনাপ্রধান * ফের বেড়েছে স্বর্ণের দাম * শেয়ারবাজারে টানা দরপতন,বিনিয়োগকারিদের মাথায় হাত

জনরোষে আওয়ামী সরকারের বিদায় হবে : আব্দুস সালাম

news-details

ছবি : সংগৃহীত


পতনের আলামত শুরু হওয়ায় গ্রেফতার নির্যাতনের পথ বেছে নিয়েছে আওয়ামী সরকার বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম। তিনি বলেছেন, গ্রেফতার নির্যাতন করে আওয়ামী সরকারের শেষ রক্ষা হবে না। খুব সহসাই জনরোষে আওয়ামী সরকারের বিদায় হবে। শুক্রবার নয়াপল্টনের ভাসানী ভবন মিলনায়তনে শনিবারের কর্মসূচির প্রস্ততি সভায় সভাপতির বক্তব্যে আব্দুস সালাম এসব কথা বলেন। তিনি বলেন, রমজানের আগেই সমাবেশে ব্যাপক সমাগম ঘটাতে হবে। এ জন্য আগামীকালের সমাবেশে সকলকে ঐক্যবদ্ধভাবে উপস্থিত থাকতে হবে।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু ও মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে সমাবেশে অংশ নেয়ার জন্য আহবান জানান। এই প্রস্ততি সভায় আরও উপস্থিত ছিলেন ইউনুস মৃধা, মো. মোহন, মোশাররফ হোসেন খোকন, আ ন ম সাইফুল ইসলাম, আব্দুস সাত্তার, মনির হোসেন চেয়ারম্যান, মহানগর সদস্য শহিদুল ইসলাম বাবুল, আকবর হোসেন নান্টু ভূঁইয়া, হাজী মো. নাজিম, জামশেদুল আলম শ্যামল, ওয়ারী থানা বিএনপির লিয়াকত আলী, সাব্বির আহমেদ আরিফ, চকবাজার থানা বিএনপির শফিকুল ইসলাম রাসেল, শাহবাগ থানা বিএনপির জাকির হোসেন মিন্টু, জাহিদ হোসেন নোয়াব, লালবাগ থানা বিএনপির সাঈদ হোসেন সোহেল, ডেমরা থানা বিএনপির মনির হোসেন খান, শ্যামপুর থানা বিএনপির ইমতিয়াজ আহমেদ টিপু এবং যাএাবাড়ীর ৪৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ম. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।


এনএনবিডি, ঢাকা

মন্তব্য করুন