• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতের শাড়ি দিয়ে কাঁথাও বানায় না: রিজভী * ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা-ছাত্রশিবির সভাপতি * বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন * রক্তদাতাদের সংবর্ধনা দিলো দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন * স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন স্থগিত * সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের * অবসর নিয়ে এখনও ভাবছেন না মেসি * রাশিয়া ন্যাটোকে আক্রমণ করবে না : পুতিন * এইউবিতে “দারিদ্র বিমোচনে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত * আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে প্রথম বাংলাদেশি সৈকত

চুয়াডাঙ্গায় ৭০ ভরি স্বর্ণ জব্দ করেছে বিজিবি

news-details

ছবি : সংগৃহীত


চুয়াডাঙ্গার দর্শনা থানা এলাকার ছয়ঘরিয়া গ্রাম থেকে ৭০ ভরি ওজনের তিনটি স্বর্ণের বার জব্দ করেছে বিজিবি। শুক্রবার দুপুরে পাচারকারীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কি থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এতে আরও বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ছয়ঘরিয়া গ্রামের রাস্তায় অভিযানে যায় বিজিবি। এসময় সন্দেহভাজন একটি মোটরসাইকেলের গতিরোধ করতে গেলে পাচারকারীরা তা ফেলে পালিয়ে যায়।

পরে মোটরসাইকেল তল্লাশি করে এর ট্যাঙ্কির ভেতর থেকে তিনটি স্বর্ণের বার পাওয়া যায়। এ ব্যাপারে নায়েব সুবেদার মিজানুর রহমান বাদী হয়ে দর্শনা থানায় মামলা করেছেন। পরে আটককৃত স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে বলেও জানান কর্নেল সাঈদ মোহাম্মদ।


এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন