• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* প্রচণ্ড মাথাব্যথা হতে পারে স্ট্রোকের লক্ষণ * চলচ্চিত্র পরিচালক শফিক হাসান গ্রেফতার * উপনির্বাচনের ফলাফল: মহাজোট ৪, জাতীয় পার্টি ১, স্বতন্ত্র ১ * জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্কিল-বেইজড কোর্সের ভর্তি কার্যক্রম শুরু * সাজা শেষে ভারত থেকে ফিরলেন ৩ বাংলাদেশি নারী * বাংলাদেশে বিদ্যুৎ রফতানি, আপত্তি জানিয়ে আদানির নামে কলকাতায় মামলা * মিয়ানমারে জরুরি অবস্থার সময় বাড়াল জান্তা * চ্যাটজিপিটির লেখা সনাক্ত করতে সফটওয়্যার চালু * ইবি শিক্ষার্থী সানির লেখা উপন্যাসের মোড়ক উন্মোচন * যুক্তরাষ্ট্র বা জার্মানির ট্যাঙ্ক ধ্বংস বা জব্দ করতে পারলেই ৫০ লাখ রুবল পুরস্কার

চিরকুট লিখে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

news-details

ছবি: সংগৃহীত


রংপুরের কাউনিয়ায় চিরকুট লিখে গলায় ওড়না পেঁচিয়ে সুরমা খাতুন (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে উপজেলার হারাগাছ ইউনিয়নের সোনাতন চিলমারী টারী গ্রামে।

পরিবার ও থানাসূত্রে জানা গেছে, উপজেলার হারাগাছ ইউনিয়নের সোনাতন চিলমারী টারী গ্রামের মো. শহিদুল ইসলামের মেয়ে এইচএসসি পরীক্ষার্থী সুরমা খাতুন (১৮) রোববার রাতে কোনো একসময়ে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সোমবার সকালে সুরমার মা দোলেনা খাতুন মেয়েকে দরজার সামনে গিয়ে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে চিৎকার শুরু করেন। পরে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তার লাশ তীরের সঙ্গে ঝুলতে দেখেন। পরে তার লাশ নিচে নামানো হয়।

আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে তার লাশের পাশে একটি চিরকুটে লেখা ছিল তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, তিনি ওই চিরকুটে সবার কাছে দোয়া কামনাও করেছেন।

সুরমা স্থানীয় মিরবাগ ডিগ্রি কলেজ থেকে ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। আগামী ৭-৯ ফেব্রুয়ারি এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার কথা আছে। কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন