• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* প্রাণ বাাঁচাতে বাংলাদেশে বিজিপির আরো ১৩ সদস্য * ফরিদপুরে গণপিটুনিতে দুই ভাইয়ের মৃত্যু * ঢাকাসহ ৬ বিভাগে ঝড়বৃষ্টির আভাস * ইরানে পাল্টা হামলা চালিয়েছে ইসরাইল * উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিলেই আজীবন বহিষ্কার * চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু * পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ * ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু * পরিচয় গোপন করে কারাভোগ, দুইজনের কারাদণ্ড * দেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য আমরা প্রস্তুত আছি : সেনাপ্রধান

কুয়েতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

news-details

ছবি: সংগৃহীত


কুয়েতে সড়ক দুর্ঘটনায় আলমগীর কাজী (৩০) নামে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। নিহত আলমগীর কাজী মাদারিপুর সদরের ধুরাইল ইউনিয়ন সরদার কান্দি গ্রামের সন্তান। তার পিতার নাম হাসেম কাজী।

স্থানীয় সময় মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় দেশটির সৌদি আরব ও ইরাক সীমান্তবর্তী আবদালী এলাকায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

জানা গেছে, কুয়েতের জাহারা একটি কোম্পানির মাইক্রোবাস চালাতেন আলমগীর কাজী। মঙ্গলবার সৌদি আরব ও ইরাক সীমান্তবর্তী এলাকা আবদালী এলাকায় তার মাইক্রোবাসটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে দুর্ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের সহকর্মী বেলাল হোসেন জানান, পরিবারের হাল ধরতে ২০০৫ সালে কুয়েতে আসেন আলমগীর কাজী। তিনি পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। ২০১৯ সালে দেশে  ছুটিতে গিয়ে বিয়ে করেন এবং তার তিন বছরের একটা ছেলে সন্তান রয়েছে।

তিনি জানান, চলতি বছরের মে মাসে ছেলেকে দেখতে ছুটিতে যাওয়ার কথা ছিল। কাগজপত্র ও আইনি প্রক্রিয়া শেষে লাশ দেশে পরিবারের কাছে পাঠানো হবে। বর্তমানে মরদেহ ফরওয়ানিয়া হাসপাতালের মর্গে  রাখা হয়েছে।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন