• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* মাগুরায় আচরণবিধি লঙ্ঘন করায় সাকিবকে তলব * পররাষ্ট্রসচিবের সঙ্গে বৈঠকে পিটার হাস * নির্বাচনে পর্যবেক্ষক পাঠানোর বিষয়ে যা বলল জাতিসংঘ * বিএনপি নেতা মির্জা আব্বাসের দুদকের মামলার রায় আজ * গোলান মালভূমিতে সেনা মোতায়েন রাশিয়ার, ইসরাইলের জন্য নতুন বার্তা: রিপোর্ট * মিয়ানমারে বিদ্রোহী গোষ্ঠীর হামলায় ৪০ সেনা নিহত * যে কারণে নির্বাচনে অংশ নিচ্ছেন না রওশন এরশাদ * ‘দালাল-ফরিয়াদের নিয়ে নির্বাচনের পাতানো খেলা বন্ধ করুন’ * হেনরি কিসিঞ্জার মারা গেছেন * নির্ধারিত সময়ে নির্বাচন করতে আমরা বাধ্য : সিইসি

কাশিমপুর কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির ফাঁসি কার্যকর

news-details

ছবি: সংগৃহীত


গাজীপুরে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে। রবিবার রাত ১০টা ১ মিনিটে ফাঁসিতে ঝুলিয়ে শুক্কুর আলী (৩৯) নামে ওই ব্যক্তির ফাঁসি কার্যকর করা হয়। শুক্কুর আলী কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার লালনগর গ্রামের খায়ের উদ্দিনের ছেলে।

তার বিরুদ্ধে দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা ছিল। ওই মামলায় কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে মৃত্যুদণ্ড প্রদান করেন। ২০১৮ সালের ১৬ আগস্ট তাকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে আনা হয়। আপিলেও মৃত্যুদণ্ড বহাল রাখায় গত ১৯ ডিসেম্বর রাষ্ট্রপতির কাছে প্রাণ ভিক্ষার আবেদন করেন। রাষ্ট্রপতি প্রাণ ভিক্ষার আবেদন নামঞ্জুর করলে সকল আইনি প্রক্রিয়া শেষে জেল কোড অনুসারে রবিবার রাত ১০টা ১ মিনিটে ফাঁসি কার্যকর করা হয়।

ফাঁসি কার্যকরকালে গাজীপুরের সিভিল সার্জন ডা. খায়রুজ্জামান, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবির, সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা উপস্থিত ছিলেন। ফাঁসি কার্যকর করার পর স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


এনএনবিডি ডেস্ক :

মন্তব্য করুন