• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* দেশে ইন্টারনেট সেবায় ধীরগতি, কারণ জানালো বিএসসিপিএলসি * বাংলাদেশি শ্রমিকদের দুর্দশা, জাতিসংঘ বিশেষজ্ঞদের উদ্বেগ * চলন্ত লঞ্চে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন যাত্রীরা * ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪০৭, আহত ১৩৯৮ জন * প্রচণ্ড তাপদাহে প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি বন্ধ * কমলো হজ প্যাকেজের খরচ * ২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় * যুগান্তরের সাংবাদিক ইকবাল হাসানের ওপর হামলা * ২৪ ঘণ্টায় ইসরাইলি হামলায় ৪২ ফিলিস্তিনি নিহত * তাপপ্রবাহ আরো ৩ দিন থাকবে

কারাগার থেকে মুক্তি পেলেন মাহি

news-details

জামিনে মুক্ত চিত্রনায়িকা মাহিয়া মাহি, ছবি : সংগৃহীত


ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের পর জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে তিনি গাজীপুর জেলা কারাগার থেকে মুক্তি পান।

গাজীপুর জেলা কারাগারের জেল সুপার মো. আনোয়ারুল করিম বলেন, মাহিয়া মাহির জামিনের কাগজপত্র সন্ধ্যায় কারাগারে পৌঁছায়। পরে তা যাচাই-বাছাই করে সত্যতা পাওয়া গেলে সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়। পরে কারাগারের গেটে উপস্থিত মানুষদের ভিড় ঠেলে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের দিকে গাড়িতে করে মাহিয়া মাহি কারাগার এলাকা ত্যাগ করেন।

এর আগে শনিবার সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইকবাল হোসেন ডিজিটাল নিরাপত্তা আইন ও এক ব্যবসায়ীর করা জমি দখলের মামলায় মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেন। জামিন শুনাতিতে অংশ নেন মাহিয়া মাহির পারিবারিক আইনজীবী রিপন চন্দ্র সরকার। তার সঙ্গে ছিলেন আইনজীবী আনোয়ার সাদত ও আইনজীবী কামরুল হাসান।

অ্যাডভোকেট রিপন চন্দ্র সরকার বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনসহ দুটি মামলাতেই মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেছেন আদালত।

তিনি আরও বলেন, পুলিশ নিরাপত্তার কড়া বেষ্টনীতে থাকায় এবং দ্রুত সময়ের মধ্যে তাকে আদালতে নিয়ে যাওয়ায় দুপুরের শুনানিতে প্রথমবার আমরা জামিনের আবেদন করতে পারিনি।


এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন