• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* বিএনপি নেতা-কর্মীরা অপরাধ করেছে, তাই আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে: প্রধানমন্ত্রী * কাতার আমিরের নামে সড়ক ও পার্ক হচ্ছে ঢাকায় * শিব নারায়ণের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ * গাজায় যুদ্ধবিরতি আলোচনায় মধ্যস্থতাকারীর ভূমিকায় থাকতে চাইছে না কাতার! * ছাত্ররাজনীতি, বুয়েট ও ‘স্মার্ট বাংলাদেশ’ * কোনো ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: ইরান * রেকর্ড ছাড়িয়ে ৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় * ২০০ আসনও পাবে না বিজেপি, সব সমীক্ষা ভুয়া : মমতা * নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! * বিমানবন্দরে ঢুকলো যাত্রীবাহী বাস, এক প্রকৌশলী নিহত

আল্লাহর জমিনে আল্লাহর আইন চালু করতে হবে : মুজিব

news-details

ছবি : সংগৃহীত


বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ জেলার উদ্যোগে ২৮ ফেব্রুয়ারী সকালে ভার্চুয়ালী এক ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারি সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা আমীর এডভোকেট মুঃ শাহজাহান এর সভাপতিত্বে ও জেলা সহকারী সেক্রেটারি মুঃ মাহফুজুর রহমানের পরিচালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত আমীরে জামায়াত ও সাবেক এমপি অধ্যাপক মজিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা'ছুম। 

সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা সেক্রেটারি ডঃ সরওয়ার উদ্দিন ছিদ্দিকী, সহকারী সেক্রেটারি ডাঃ আবদুল মবিন, জেলা কর্মপরিষদ সদস্য মিজানুর রহমান ও জয়নল আবেদীন পাটোয়ারী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে জামায়াতের দায়িত্বশীলদের উদ্দেশে বলেন, আল্লাহর জমিনে আল্লাহর আইন চালু করার চেষ্টা করতে হবে। কুরআন বুঝে পড়ার চেষ্টা করতে হবে। পরস্পর সালাম দেওয়ার প্রবণতা বাড়াতে হবে।

তিনি জামায়াত কর্মীদেরকে অসহায় ও নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। বাস্তব জীবনের মাধ্যমে জনগণের নিকট ইসলামের আহবান পৌছানোর জন্য দায়িত্বশীলদের কে আহবান জানান। 


এনএনবিডি, ঢাকা

মন্তব্য করুন