• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* জলদস্যুদের সাথে ২৩ নাবিকের মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি: কবির গ্রুপ * ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের * গাজায় থামছেনা ইসরায়েলি বর্বরতা, নিহত আরও ৬২ ফিলিস্তিনি * প্রতিদ্বন্দিতা ছেড়ে ব্যবসায় হাত মেলালেন আম্বানি-আদানি * সিরিয়ার অভ্যন্তরে ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা * ভারতে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগ * কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র * গাজীপুরে চোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত * তিন শিশুর মৃত্যুরহস্য : অ্যানেসথেসিয়ার ওষুধেও ভেজাল * শিক্ষার্থী বেড়েছে কারিগরি ও মাদ্রাসায়, কমেছে মাধ্যমিকে

আজহারীর পোস্টে আসিফের কমেন্ট, কি রিপ্লাই দিলেন আজহারী?

news-details

ছবি : এনএনবিডি


নিজের ফেসবুক পেইজ থেকে ধারাবাহিক লাইভের দ্বিতীয়পর্বে আসার ঘোষণা দিয়ে একটি পোস্ট দেন জনপ্রিয় ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী। ওই পোস্টে একটি কমেন্ট করেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। মুহূর্তেই ওই কমেন্টে রিয়্যাক্ট দেন ভক্তরা।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকালে মিজানুর রহমান লেখেন, বাংলাদেশ সময় আজ রাত ১০ টায় আমার এই পেইজ থেকে লাইভে আসব। সূরা আন-নুরের আলোকে  'জ্যোতির উপর জ্যোতি' শিরোনামের রমাদান লাইভ সিরিজের ২য় পর্বে সবাইকে স্বাগতম। 

তিনি আরও লেখেন, আজকের লাইভে প্রথম কয়েক মিনিট আপনাদের কমেন্টসগুলো পড়বো ইনশাআল্লাহ। বাংলাদেশের কে কোন জেলা থেকে যুক্ত হয়েছেন এবং প্রবাসীরা কোন দেশ থেকে লাইভটি দেখছেন কমেন্টে জানাবেন।

ওই পোস্টের কমেন্টে আসিফ আকবর লেখেন, আলোচনার টপিকটা খুবই গুরুত্ব বহন করে। লাইভে না পারলেও রেকর্ডেড ভার্সনটা দেখা এবং শোনার আগ্রহ প্রকাশ করছি। ভাল থাকুন…

এর জবাবও দেন মিজানুর রহমান আজহারী। তিনি রিপ্লেতে লেখেন, শুকরিয়া.. কুরআনের কথাগুলো শুনার আগ্রহ ব্যক্ত করতে দেখে ভালো লাগলো। কুরআনের আলোয় আলোকিত হোক আমাদের মন ও মনন।

ভক্তরা রিয়্যাক্ট এবং পাল্টা কমেন্ট করে দুজনেরই প্রশংসায় ভাসিয়ে দেয়। আর ঘোষণা মতো মিজানুর রহমান আজহারী রাত দশটায় লাইভেও আসেন।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন