• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সমমনাদের সঙ্গে বিএনপির বৈঠক : রোডমার্চ, লংমার্চ ও সমাবেশের আসছে * আদালতের রায়ের পর শিক্ষার্থীদের আন্দোলনের যৌক্তিকতা নেই: কাদের * রোববার কোটা বিরোধীরা সড়কে নামলেই কঠোর ব্যবস্থা নেবে সরকার * পার্লামেন্টে আস্থা ভোটে হারলেন নেপালের প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার : পররাষ্ট্রমন্ত্রী * বাংলাদেশ সব দিক থেকেই ডুবে গেছে : আমীর খসরু * আবারো মিয়ানমারের শতাধিক সেনা ও বিজিপি সদস্য পালিয়ে এসেছে টেকনাফে * শনিবার সংবাদ সম্মেলন করে পরবর্তি কর্মসূচী ঘোষণা শিক্ষার্থীদের * অ্যান্ডারসনের বিদায়ী টেস্টে ইংল্যান্ডের দাপুটে জয় * রাবি শিক্ষার্থীদের রেললাইন অবরোধ

আজহারীর পোস্টে আসিফের কমেন্ট, কি রিপ্লাই দিলেন আজহারী?

news-details

ছবি : এনএনবিডি


নিজের ফেসবুক পেইজ থেকে ধারাবাহিক লাইভের দ্বিতীয়পর্বে আসার ঘোষণা দিয়ে একটি পোস্ট দেন জনপ্রিয় ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী। ওই পোস্টে একটি কমেন্ট করেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। মুহূর্তেই ওই কমেন্টে রিয়্যাক্ট দেন ভক্তরা।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকালে মিজানুর রহমান লেখেন, বাংলাদেশ সময় আজ রাত ১০ টায় আমার এই পেইজ থেকে লাইভে আসব। সূরা আন-নুরের আলোকে  'জ্যোতির উপর জ্যোতি' শিরোনামের রমাদান লাইভ সিরিজের ২য় পর্বে সবাইকে স্বাগতম। 

তিনি আরও লেখেন, আজকের লাইভে প্রথম কয়েক মিনিট আপনাদের কমেন্টসগুলো পড়বো ইনশাআল্লাহ। বাংলাদেশের কে কোন জেলা থেকে যুক্ত হয়েছেন এবং প্রবাসীরা কোন দেশ থেকে লাইভটি দেখছেন কমেন্টে জানাবেন।

ওই পোস্টের কমেন্টে আসিফ আকবর লেখেন, আলোচনার টপিকটা খুবই গুরুত্ব বহন করে। লাইভে না পারলেও রেকর্ডেড ভার্সনটা দেখা এবং শোনার আগ্রহ প্রকাশ করছি। ভাল থাকুন…

এর জবাবও দেন মিজানুর রহমান আজহারী। তিনি রিপ্লেতে লেখেন, শুকরিয়া.. কুরআনের কথাগুলো শুনার আগ্রহ ব্যক্ত করতে দেখে ভালো লাগলো। কুরআনের আলোয় আলোকিত হোক আমাদের মন ও মনন।

ভক্তরা রিয়্যাক্ট এবং পাল্টা কমেন্ট করে দুজনেরই প্রশংসায় ভাসিয়ে দেয়। আর ঘোষণা মতো মিজানুর রহমান আজহারী রাত দশটায় লাইভেও আসেন।


এনএনবিডি, ডেস্ক:

মন্তব্য করুন