• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* এখনো নেভেনি এস আলম সুগার মিলের আগুন * রাজধানীর কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অব্যবস্থাপনা, আটক ২৪ * গাজীপুরে বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ * শিক্ষক রাজনীতি বন্ধে আচরণবিধি তৈরি করছে মন্ত্রণালয় * উপজেলা নির্বাচনে অংশ নিলে আজীবন বহিষ্কার : বিএনপি‘র হাইকমান্ড * ইউক্রেনে মার্কিন আব্রামস ট্যাংক ধ্বংস করে রুশ সেনাদের কৌতুক * আওয়ামী লীগের শিক্ষা বাজেট বিএনপির জাতীয় বাজেটের চেয়ে বেশি: শিক্ষামন্ত্রী * হ্যারিসের সঙ্গে গ্যান্টজের বৈঠক, নেতানিয়াহুকে সরানোর মার্কিন ইঙ্গিত! * অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১ লাখ টন চিনির কাঁচামাল * গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধিতে জামায়াতের নিন্দা

আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মিরাজ

news-details

আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মিরাজ


২০২২ সালে ব্যাট বল হাতে দারুণ সময় কাটিয়েছেন মেহেদী হাসান মিরাজ। এবার সেই পারফর্মের পুরস্কার হিসেবে জায়গা করে নিলেন আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে। গেল বছর বল হাতে ২৪ উইকেটের পাশাপাশি ব্যাটিংয়ে এক সেঞ্চুরি ও এক ফিফটিতে মিরাজ করেছেন ৩৩০ রান। 

গত বছর ১৫টি ওয়ানডে ম্যাচ খেলে ২৮.২০ গড়ে ২৪ উইকেট নিয়েছেন মিরাজ। তার সেরা পারফরম্যান্স ২৯ রান দিয়ে ৪উইকেট। ৬৬ গড়ে ৩৩০ রানও করেছেন, যেখানে ছিল সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি।

মিরাজ ছাড়া ঘোষিত এই ওয়ানডে একাদশে বাংলাদেশের আর কেউই জায়গা পাননি। এছাড়া ওয়েস্ট ইন্ডিজ, ভারত, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের দুইজন করে। আর পাকিস্তান ও জিম্বাবুয়ে থেকে একজন করে ক্রিকেটার সুযোগ পেয়েছেন।        

বর্ষসেরা ওয়ানডে দল

বাবর আজম (অধিনায়ক), ট্র্যাভিস হেড, শাই হোপ, শ্রেয়াস আইয়ার, টম ল্যাথাম (উইকেটকিপার), সিকান্দার রাজা, মেহেদী হাসান মিরাজ, আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ, ট্রেন্ট বোল্ট ও অ্যাডাম জাম্পা।


স্পোর্টস ডেস্ক

মন্তব্য করুন