• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইন্ডিয়া আউট এবং ভারতীয় পণ্য বয়কট, বিএনপির অবস্থান * যে কারণে বাংলাদেশের নির্বাচনে শক্ত অবস্থান থেকে সরে দাঁড়ায় যুক্তরাষ্ট্র * বেরোবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের কর্মশালা ও ইফতার * ঢাকাসহ দেশের ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত * রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল * আবারো অধিনায়ক হচ্ছেন বাবর আজম * পায়ুপথে ৭০ লাখ টাকার স্বর্ণ! * ভুটানের রাজাকে সোনাহাট স্থলবন্দরে গার্ড অব অনার ও বিদায়ী সংবর্ধনা প্রদান * জলদস্যুদের সাথে ২৩ নাবিকের মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি: কবির গ্রুপ * ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের

অবসরের আগ পর্যন্ত পিএসজিতেই থাকতে চান নেইমার!

news-details

ফাইল ছবি


চলতি মৌসুমের এখনও তিন মাস বাকি। নেইমার জুনিয়রকে ওই তিন মাস পিএসজির জার্সিতে দেখা যাবে না। গোড়ালির ইনজুরিতে মৌসুম শেষ হয়ে গেছে তার। ব্রাজিলের ৩১ বছর বয়সী তারকা প্যারিসের ক্লাবটির হয়ে শেষ ম্যাচ ম্যাচ খেলে ফেলেছেন কিনা ওই প্রশ্নও উঠেছে। 

তবে সংবাদ মাধ্যম দ্য অ্যাথলেটিক দাবি করেছে, পিএসজি থাকতে চান নেইমার জুনিয়র। এমনিক প্যারিসে থেকেই অবসর নিতে চান তিনি। পিএসজির সঙ্গে তার চুক্তি ২০২৭ সাল পর্যন্ত। অর্থাৎ এখনও চার মৌসুম লিগ ওয়ানের সেরা ক্লাবটির সঙ্গে চুক্তি আছে নেইমির। ওই চুক্তি সম্পন্ন করতে পারলে ব্রাজিলিয়ান নাম্বার টেনের বয়স হবে ৩৫ বছর। 

চুক্তির মেয়াদ সম্পন্ন করে পিএসজির জার্সিতে এক দশক খেলার কীর্তি গড়ে নেইমার অবসর নিতে চান বলে জানিয়েছে দ্য অ্যাথলেটিক। সংবাদ মাধ্যমের মতে, মৌসুম শেষে কিলিয়ান এমবাপ্পে এবং লিওনেল মেসি পিএসজি থাকবেন কিনা তা নিয়ে সংশয় আছে। মৌসুম শেষে পিএসজির সঙ্গে লিও’র চুক্তি শেষ হলেও নতুন চুক্তিতে সই করছেন না তিনি। 

অন্যদিকে চলতি মৌসুমের শুরুতে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করা ফ্রান্স তারকা এমবাপ্পেও ক্লাব ছাড়তে পারেন বলে খবর। দুই তারকা পিএসজি ছাড়লেও নেইমার নাকি থেকে যেতে চান বর্তমান ক্লাবে। অবশ্য মেসি-এমবাপ্পে ক্লাব ছাড়তে চাইলে নেইমারকে নিয়ে ক্লাবের অবস্থান বদলে যেতে পারে। তিন তারকাকেই একসঙ্গে খুইয়ে ব্র্যান্ড ভেল্যু হারাতে চাইবে না প্যারিসিয়ানরা।


স্পোর্টস ডেস্ক

মন্তব্য করুন