ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:
ব্রেকিং নিউজ
  • অমর একুশে বইমেলা চলবে ১৭ মার্চ পর্যন্ত**
  • টাঙ্গাইলের কালিহাতিতে তিনটি ট্রাকের সংঘর্ষে ১ জন নিহত
  • গাইবান্ধায় পুলিশের সাথে বিএনপি’র ধাওয়া-পাল্টা ধাওয়া
  • ঘোষণা ছাড়াই বন্ধ পাসপোর্ট কার্যক্রম, ভোগান্তিতে মানুষ

এনএনবিডি ডেস্ক

১৬ মার্চ ২০২২, ১১:০৩

অসুস্থ সাবেক অর্থমন্ত্রী মুহিতের সান্নিধ্যে মান্নান-নাহিদ

26354_nnbd-0009988.jpg
সাবেক অর্থমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আবদুল মুহিতের স্বাস্থ্যের খোজখবর নিতে তার বাসায় গেলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে সাবেক অর্থমন্ত্রীর বাসায় যান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

এরপর সন্ধ্যায় গিয়ে দেখা করেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

সাক্ষাৎকালে পরিকল্পনামন্ত্রী কুশলাদি বিনিময়সহ সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে সাবেক অর্থমন্ত্রীর সঙ্গে দীর্ঘ সময় আলোচনা করেন। সাক্ষাৎ শেষে মুহিতের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন মন্ত্রী।

এদিকে একই দিন সন্ধ্যায় সাবেক অর্থমন্ত্রীকে দেখতে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। তিনি সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সঙ্গে কুশলাদি বিনিময় শেষে একান্ত আলাপ করেন এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন। এসময় তার সঙ্গে সিলেট জেলা ও মহানগর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রায় দুই বছর পর সিলেটে আসেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক দুইবারের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় ইউএস বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এদিন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ সংগঠনের নেতারা তাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে ভিড় করেন। নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত সিলেটে আসার ইচ্ছা পোষণ করছিলেন। কিন্তু শারীরিক অবস্থা ও করোনা পরিস্থিতির কারণে তাকে সিলেটে নিয়ে আসা যাচ্ছিল না। এখন শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হওয়ায় চারদিনের সফরে সিলেট এসেছেন তিনি।